• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এত বড় বড় পাইথন দেখেছেন? তাও আবার এক সঙ্গে ছ’টি

Python
পাইথন। ফাইল চিত্র।

Advertisement

ওড়িশার ঢেঙ্কানল জেলা থেকে উদ্ধার হল ছ’টি বিশাল মাপের পাইথন। সেগুলিকে দেখতে রীতিমতো ভিড় করেছিলেন স্থানীয়রা। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ছ’টি সাপই বেশ বড় বড় বলে জানা গিয়েছে।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস কর্মী সুশান্ত নন্দা ভিডিয়োটি টুইটারে পোস্ট করেছেন। ভিডিয়োটি ওড়িশার এক টিভি চ্যানেলের। পোস্টে সুশান্ত জানিয়েছেন, এগুলি বড় পাইপের মধ্যে থেকে উদ্ধার হয়েছে। তাদের মধ্যে একটি প্রায় ১৬ ফুট লম্বা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ছাগল চরাতে গিয়ে স্থানীয় কয়েকজন অব্যবহৃত একটি বড় পাইপের মধ্যে বড় সাপ দেখতে পান। খবর যায় বনদফতরে। বনদফতরের কর্মীরা সেগুলি উদ্ধার করেতে পৌঁছে যান। প্রথমেই একটি বড় পাইথন বের করে আনা হয়। সেটিকে মেপে দেখা যায় প্রায় ১৮ ফুট লম্বা।

আরও পড়ুন: অগ্নুৎপাতের মধ্যে গাছের শিকড়ের মতো বজ্রপাত, ভাইরাল ভয়ঙ্কর ভিডিয়ো

উদ্ধারকারীরা জানান, এই বড় পাইথন ছাড়াও আরও কয়েকটি ভিতরে রয়েছে। পাইপ থেকে পাইথনগুলিকে বের করতে জেসিবি মেশিনও আনা হয়। একে একে মোট ছ’টি পাইথন উদ্ধার হয় সেখান থেকে।

আরও পড়ুন: ৩১ হাজারের টিভি মাত্র আড়াই হাজারে, সস্তায় টিভি কিনতে বিশাল ভিড় দোকানে

১৮ ফুট ছাড়াও একটি ১৬ ফুটের পাইথন ছিল। বাকি চারটি ১০ থেকে ১২ ফুট লম্বা ছিল বলে জানা গিয়েছে। পাইথনগুলি উদ্ধার করে কুমুরটাঙ্গের জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন