• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

যাত্রীর ব্যাগ ছিনিয়ে নিয়ে চলন্ত ট্রেন থেকে নেমে গেল ছিনতাইকারী! দেখুন ভিডিয়ো

train snatching
ট্রেনের মধ্যে ছিনতাই। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

Advertisement

এক্সপ্রেস ট্রেনে যাত্রী নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠেছে বারবার। চলন্ত ট্রেনে চুরি-ছিনতাইয়ের ঘটনা নিয়ে প্রায়শই কাঠগড়ায় দাঁড়াতে হয় রেল প্রশাসনকে। ট্রেনে কী ভাবে ছিনতাই হয়, তাঁর একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পরই নিরাপত্তার বিষয়টি নিয়ে ফের সরব হয়েছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ধীরে ধীরে চলছে এক্সপ্রেস ট্রেনটি। সম্ভবত ট্রেনটি প্ল্যাটফর্মে ঢুকছিল। ট্রেনের গেটের সামনে দাঁড়িয়ে আছেন এক মহিলা-সহ বেশ কয়েক জন। এমন সময় হঠাৎ এক ছিনতাইকারী উঠে এল চলন্ত ট্রেনে। তার গায়ে জ্যাকেট, মাথায় টুপি। উঠেই দরজার কাছে দাঁড়িয়ে থাকা মহিলার হাত ধরে টানতে লাগল গেটের দিকে। হকচকিয়ে চিৎকার করে উঠলেন ওই মহিলা। তা দেখে দরজার পাশে দাঁড়িয়ে থাকা বাকিরা মহিলাকে টেনে ধরলেন। এর মধ্যেই ওই মহিলার হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নেমে যায় ওই ছিনতাইকারী।

এই ছবি ধরা পড়েছে ট্রেনের ভিতরে থাকা সিসিটিভি ক্যামেরায়। এই ভিডিয়ো পোস্ট করে একজন দাবি করেছেন, মুম্বই থেকে ঠাণে যাওয়ার পথে ইন্দ্রায়নী এক্সপ্রেসে ঘটেছে এই ঘটনা। যদিও সেন্ট্রাল রেলওয়ে তাঁদের টুইটার হ্যান্ডেলে সেই দাবিকে নস্যাৎ করেছে। তাদের দাবি, যে ট্রেনটিতে ঘটনাটি ঘটেছে, সেটি ইন্দ্রায়নী এক্সপ্রেস নয়। কারণ ওই ট্রেনে সিসিটিভি নেই। এমনকি এই ধরনের কোনও ঘটনার অভিযোগও আরপিএফ বা জিআরপি-কে জানানো হয়নি বলে দাবি করেছে রেল। আক্রান্তের পিএনআর নম্বর এবং মোবাইল নম্বরও চেয়ে টুইট করেছে রেল।

আরও পড়ুন: বিয়ের দু’সপ্তাহ পর ইমাম জানতে পারলেন তাঁর ‘স্ত্রী’ মহিলাই নন!

আরও পড়ুন: ছ’বছরের নাবালিকা ধর্ষণে অভিযুক্তকে প্রকাশ্যে পুড়িয়ে মারল গ্রামবাসীরা!

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন