• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ছ’বছরের নাবালিকা ধর্ষণে অভিযুক্তকে প্রকাশ্যে পুড়িয়ে মারল গ্রামবাসীরা!

pppp
এই ব্যক্তিকেই পুড়িয়ে মেরেছেন গ্রামবাসীরা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

Advertisement

ছ’বছরের এক নাবালিকাকে ধর্ষণ করে খুন করার অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। সেই অভিযুক্ত ব্যক্তিকে শাস্তি দিতে আইন নিজেদের হাতে তুলে নিলেন গ্রামবাসীরা। পেট্রল ঢেলে প্রকাশ্যে পুড়িয়ে মারলেন ওই অভিযুক্ত ব্যক্তিকে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে মেক্সিকোর ছিয়াপাস প্রদেশের একটি গ্রামে।

ছয় বছরের ওই নাবালিকার সম্প্রতি খোঁজ পাওয়া যাচ্ছিল না। নিখোঁজ থাকার পরের দিন ওই নাবালিকার দেহ গ্রামের রাস্তার ধারে পড়ে থাকতে দেখা যায়। এই ঘটনার আলফ্রেডো রবলেরো নামের ওই ব্যক্তিকেই সবাই সন্দেহ করতে থাকেন। নাবালিকার পরিবারের লোকজন  অভিযুক্তকে ধরে পুলিশের কাছে নিয়ে যাচ্ছিলেন তখন তাঁদের হাত থেকে আলফ্রেডোকে ছিনিয়ে নেন ক্ষিপ্ত গ্রামবাসীরা।

তার পর তাঁকে একটি খুঁটিতে বেঁধে ফেলেন তাঁরা। সেখানেই অভিযুক্তর গায়ে ঢালা হয় পেট্রল। তার পর ধরিয়ে দেওয়া হয় আগুন। সকলের সামনেই জ্বলতে জ্বলতে শেষ হয়ে যান আলফ্রেডো। সেই ঘটনার ভিডিয়ো এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। দেখুন সেই ভিডিয়ো—

আলফ্রেডোর আগুন লাগানোর খবর পেয়ে সেখানে পৌঁছেছিল পুলিশ। কিন্তু তবুও আলফ্রেডোর জীবন বাঁচানো যায়নি। আলফ্রেডোই ওই নাবালিকাকে ধর্ষণ করে খুন করেছিলেন কি না সে ব্যাপারেও নিশ্চিত কোনও প্রমাণ পুলিশকে দিতে পারেননি গ্রামবাসীরা। আইন নিজেদের হাতে তুলে নেওয়ার জন্য গ্রামবাসীদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হয়েছে তা এখনও জানা সম্ভব হয়নি।

আরও পড়ুন: চিড়িয়াখানায় বাচ্চাকে স্তন পান করাচ্ছেন মা, তা দেখে কী করল ওরাং ওটাং?

আরও পড়ুন: দেখুন বিশ্বের উচ্চতম বিল্ডিংয়ে বজ্রপাতের বিরল দৃশ্য

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন