Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Abdul Razzaq

একাধিক বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িত ছিলাম, স্বীকার করলেন পাক অলরাউন্ডার

উপস্থাপকের প্রশ্নে প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার এও স্বীকার করেন যে, তাঁর এই সব সম্পর্ক বিয়ের পরবর্তী সময়ের।

বহু বিবাহবহির্ভূত সম্পর্কের কথা স্বীকার রাজ্জাকের। ছবি: টুইটার

বহু বিবাহবহির্ভূত সম্পর্কের কথা স্বীকার রাজ্জাকের। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৯ ১৩:০০
Share: Save:

কিছুদিন আগে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পাণ্ড্যকে কোচিং করানোর ইচ্ছা প্রকাশ করে শিরোনামে উঠে এসেছিলেন প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার আব্দুল রাজ্জাক। এবার আবার তিনি শিরোনামে তাঁর বহু বিবাহবহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করে। একটি পাকিস্তানি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে রাজ্জাক এই দাবি করেন। ৩৯ বছরের এই প্রাক্তন ক্রিকেটার আরও বলেন, তাঁর এই সম্পর্কগুলি কোনওটা এক বছরের আবার কোনওটা ছিল দেড় বছরের।

উপস্থাপকের প্রশ্নে প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার এও স্বীকার করেন যে, তাঁর এই সব সম্পর্ক বিয়ের পরবর্তী সময়ের। ২৬৫টি ওয়ানডে খেলা রাজ্জাক বিশ্বকাপে ভারতের গ্রুপ লিগের ম্যাচের সময় হার্দিকের কোচ হওয়ার ইচ্ছা প্রকাশ করেন। দাবি করেন, তাঁর কোচিংয়ে হার্দিক হয়ে উঠতে পারে বিশ্বের সেরা অলরাউন্ডার। হার্দিকের দুর্বল জায়গাগুলি তাঁর কোচিংয়ে ঢাকা পড়ে যাবে বলেও দাবি করেন। তিনি বলেন, বিসিসিআই যদি রাজি থাকে, তাহলে তিনি সব সময় তৈরি সাহায্য করার জন্য।

এই পাকিস্তানি অলরাউন্ডারের ঝুলিতে রয়েছে একদিনের ক্রিকেটে ৫০৮০ রান ও ২৬৯টি উইকেট। পাকিস্তানের হয়ে খেলছেন ৪৬টি টেস্টও। তিনটি শতরান ও সাতটি অর্ধশতরান করেছেন টেস্টে, নিয়েছেন ১০০টি উইকেটও।

আরও পড়ুন: ষষ্ঠ ভারতীয় হিসেবে সচিনকে বিরল সম্মান দিল আইসিসি

আরও পড়ুন: ধোনিকে নিয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে, বললেন গম্ভীর​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Pakistan cricket Abdul Razzaq
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE