Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Motera Stadium

‘বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম’, নবনির্মিত মোতেরার ছবি পোস্ট করল বিসিসিআই

কর্তৃপক্ষের দাবি, এই মাঠে প্রায় এক লক্ষ ১০ হাজার দর্শক একসঙ্গে বসে খেলা দেখতে পারবেন। অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট মাঠের ৯০ হাজার দর্শকাসন এই মুহূর্তে দর্শকাসনের ভিত্তিতে বৃহত্তম। মনে করা হচ্ছে, মোতেরা তাকে ছাপিয়ে যেতে চলেছে শীঘ্রই।

মোতেরা স্টেডিয়ামের এই ছবি পোস্ট করেছে বিসিসিআই। ছবি টুইটার থেকে নেওয়া।

মোতেরা স্টেডিয়ামের এই ছবি পোস্ট করেছে বিসিসিআই। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ১০:০৫
Share: Save:

বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছে মোতেরা। কর্তৃপক্ষের দাবি, এই মাঠে প্রায় এক লক্ষ ১০ হাজার দর্শক একসঙ্গে বসে খেলা দেখতে পারবেন। অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট মাঠের ৯০ হাজার দর্শকাসন এই মুহূর্তে দর্শকাসনের ভিত্তিতে বৃহত্তম। মনে করা হচ্ছে, মোতেরা তাকে ছাপিয়ে যেতে চলেছে শীঘ্রই।

এই আবহেই গুজরাত ক্রিকেট সংস্থার ভাইস-প্রেসিডেন্ট পরিমল নাথওয়ানি মোতেরা স্টেডিয়ামের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবি শেয়ার করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডও। আর দ্রুত সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে সেই ছবি, মুহূর্তে হয়ে উঠেছে ভাইরাল।

এই সর্দার পটেল ক্রিকেট স্টেডিয়ামে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে একটি প্রদর্শনী ম্যাচ হওয়ার সম্ভাবনা রয়েছে। আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এই মাঠে আসতে পারেন এক ইভেন্টের জন্য। তাঁর হাতেই হতে পারে স্টেডিয়ামের উদ্বোধন।

আরও পড়ুন: বিরাটের উইকেটই তো চাই, হুঁশিয়ারি বোল্টের​

আরও পড়ুন: শ্রীনিবাসের দৌড়ের সময় কোন ঘড়িতে মাপা হল? বোল্ট-তুলনায় বিস্মিত অ্যাথলিট মহল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Stadium Motera BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE