• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সাত জনকে কাটিয়ে বিস্ময় গোল, কে এই নতুন তারকা

goal
বিস্ময় গোল করলেন দিয়াজ।

Advertisement

একটা গোল মুহূর্তে বিখ্যাত করে দিল কলম্বিয়ার অ্যান্ডারসন দিয়াজকে। এত দিন তাঁর নামই জানতেন না কেউ। সোশ্যাল মিডিয়াতেও তাঁকে নিয়ে সে ভাবে চর্চা হয়নি।  

কিন্তু, বুধবার স্যানটানডের-এর বিরুদ্ধে মাঝমাঠ থেকে বল ধরে সাপের মতো এঁকেবেঁকে সাত জন খেলোয়াড়কে মাটি ধরিয়ে গোল করার পর থেকেই অ্যান্ডারসন দিয়াজকে নিয়ে মাতামাতি সোশ্যাল মিডিয়ায়। সেই বিস্ময় গোলের ভিডিয়ো এখন ছড়িয়ে পড়েছে ফেসবুক-টুইটারে। অ্যান্ডরসন দিয়াজ খেলেন নর্টে দি স্যান্টান্ডারের হয়ে। বুধবার কলম্বিয়ার অনূর্ধ্ব ২১ ফুটবল লিগের ম্যাচ ছিল নর্টে দি স্যানটানডের ও স্যানটানডের-এর।   

খেলার ৫৫ মিনিটের মাথায় গোলটি করেন দিয়াজ। বিপক্ষের পাঁচ জন ফুটবলারকে ড্রিবল করে তিনি পৌঁছে যান গোলের সামনে। তার পরে প্রথমে গোলকিপার পরে  আরও এক ডিফেন্ডারকে কাটিয়ে ফাঁকা গোলে বল ঠেলে দেন তিনি। তাঁর এই দুরন্ত গোলেও অবশ্য ম্যাচ জিততে পারেনি নর্টে দি স্যানটানডের। শেষ মেশ স্যানটানডের ৩-২ গোলে হারিয়ে দেয় দিয়াজের দলকে। 

 

আরও পড়ুন: প্রথম ম্যাচে নেই মেসি, বর্ষসেরার দৌড়ে ডাইক

আরও পড়ুন: সুপার কাপ লিভারপুলের​

তাঁর সেই গোলের পরেই ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা মারাদোনার বিখ্যাত গোলের সঙ্গে তুলনা শুরু করে দেন দিয়াজের গোলের। অনেকে আবার রোনাল্ডিনহো, লিও মেসির সঙ্গেও তুলনা করতে শুরু করে দেন। 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন