Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2020

করোনা-আতঙ্কে বন্ধ হবে আইপিএল? সিদ্ধান্ত শনিবার

সরকারের তরফে বিদেশিদের ভিসা বাতিল হয়েছে ইতিমধ্যেই। মহারাষ্ট্র সরকার আইপিএলের টিকিট বিক্রিতে জারি করেছেন নিষেধাজ্ঞা। জয়পুর, নয়াদিল্লি, হায়দরাবাদ, বেঙ্গালুরুতে এর মধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অনেকে।

আইপিএল গ্যালারির এই চেনা ছবি এ বার দেখা যাবে না?

আইপিএল গ্যালারির এই চেনা ছবি এ বার দেখা যাবে না?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২০ ১০:৫৭
Share: Save:

আইপিএল নিয়ে পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে। গত কয়েক দিনে বিশ্ব জুড়ে বেশ কিছু টুর্নামেন্ট বাতিল হয়েছে করোনাভাইরাসের জন্য। বেশ কিছু খেলা আবার হচ্ছে দর্শকশূন্য মাঠে। ফলে, আইপিএলের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা বাড়ছে।

এই আবহে শনিবার বসছে আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠক। সেখানেই আলোচনা হবে আইপিএলের ১৩ নম্বর সংস্করণের ভবিষ্যৎ নিয়ে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও সচিব জয় শাহ থাকবেন বৈঠকে। মুম্বইয়ে হতে চলা এই বৈঠকে আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ পটেলও থাকবেন।

আরও পড়ুন: বন্ধ হোক আইপিএল, এ বার আবেদন মাদ্রাজ হাইকোর্টে

আরও পড়ুন: প্রত্যাবর্তনের সিরিজে দলে বহু পরিবর্তন, দেখে নিন দঃ আফ্রিকার বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ​

২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল আইপিএলের। যা চলার কথা ২৪ মে পর্যন্ত। কিন্তু, সরকারের তরফে বিদেশিদের ভিসা বাতিল হয়েছে ইতিমধ্যেই। মহারাষ্ট্র সরকার আইপিএলের টিকিট বিক্রিতে জারি করেছেন নিষেধাজ্ঞা। জয়পুর, নয়াদিল্লি, হায়দরাবাদ, বেঙ্গালুরুতে এর মধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অনেকে। ফলে, গ্যালারিতে দর্শকদের উপস্থিতি বিপদ ডেকে আনতে পারে বলে মনে করা হচ্ছে। ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজেও জারি হয়েছে বিধিনিষেধ। কী করা যাবে, কী করা যাবে না, তা স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছে ক্রিকেটারদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE