Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cricket

কোহালি-রোহিত নন, রাহুলের ব্যাটিং আকর্ষণ করে লারাকে

নিউজিল্যান্ড সফরে দারুণ পারফরম্যান্স করেন রাহুল। উইকেটের পিছনে দাঁড়িয়েছেন। তার উপরে দলের প্রয়োজনে ব্যাট হাতে জ্বলে উঠেছেন।

তাঁর পছন্দের ক্রিকেটারের নাম জানিয়ে দিলেন লারা। ছবি— এএফপি।

তাঁর পছন্দের ক্রিকেটারের নাম জানিয়ে দিলেন লারা। ছবি— এএফপি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ মার্চ ২০২০ ১৩:৫৭
Share: Save:

বিরাট কোহালি বা রোহিত শর্মা নন, ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন তারকা ব্রায়ান লারার পছন্দের ক্রিকেটার লোকেশ রাহুল

পথ নিরাপত্তার জন্য বিশ্ব সিরিজ খেলার জন্য এখন এ দেশে রয়েছেন ‘ক্যারিবিয়ান রাজপুত্র’। বাঁ হাতি কিংবদন্তি রাহুল প্রসঙ্গে উচ্ছ্বসিত। লারা বলছেন, ‘‘রাহুল ক্লাস ব্যাটসম্যান। আমার খুব পছন্দের ক্রিকেটার। ওর ব্যাটিং আমাকে আকর্ষণ করে।’’

নিউজিল্যান্ড সফরে দারুণ পারফরম্যান্স করেন রাহুল। উইকেটের পিছনে দাঁড়িয়েছেন। তার উপরে দলের প্রয়োজনে ব্যাট হাতে জ্বলে উঠেছেন। টি টোয়েন্টি ও ওয়ানডে-তে লোকেশ রাহুল দারুণ পারফরম্যান্স করলেও টেস্ট ক্রিকেটে তাঁকে নেওয়া হয়নি।

আরও পড়ুন: ভারতের মাঠে দু’ প্লেসির অভিজ্ঞতা কাজে দেবে, বলছেন বাউচার

কপিল দেবের মতো দেশের প্রাক্তন ক্যাপ্টেন রাহুলকে টেস্ট দলে না নেওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন। লারা বলছেন, ‘‘রাহুলকে টেস্ট দলে কেন নেওয়া হয়নি, তা আমার জানা নেই। ওর খেলা যতটুকু দেখেছি, তাতে মনে হয়েছে, কোনও ফরম্যাটেই টেকনিক নিয়ে রাহুলের সমস্যা হওয়ার কথা নয়। যে কোনও ফরম্যাটেই খেলার মতো দক্ষ রাহুল। বিরাট কোহালির পরে রাহুলের নামই আসবে যে কোনও ভারতীয় দলে।’’

আরও পড়ুন: অলিম্পিক্সে যাচ্ছেন মেরি কম

যে কোনও প্রাক্তন ক্রিকেটারকেই বর্তমান সময়ের সেরা ক্রিকেটারের নাম জিজ্ঞাসা করা হলে অবধারিত ভাবে বিরাট কোহালি ও রোহিত শর্মার নাম নেবেন। লারা অবশ্য তাঁদের কারওরই নাম নেননি। লোকেশ রাহুলকে বেছে নিলেন নিজের পছন্দের ব্যাটসম্যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brian Lara KL Rahul
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE