Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

‘মাস্কটা পরে নিন’, রোনাল্ডোকে বললেন এক কর্মকর্তা, তার পর...

ভিডিয়োয় দেখা যাচ্ছে, গ্যালারিতে বসে খেলা দেখছিলেন রোনাল্ডো। তাঁর আশপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা দর্শকরা মাস্ক পরে খেলা দেখছিলেন।

গ্যালারিতে মাস্ক-হীন রোনাল্ডো। ছবি - টুইটার।

গ্যালারিতে মাস্ক-হীন রোনাল্ডো। ছবি - টুইটার।

সংবাদ সংস্থা
লিসবন শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২০ ১৬:১৫
Share: Save:

পায়ে সংক্রমণের জন্য মাঠে নামতে পারেননি তিনি। সতীর্থরা যখন নেশনস লিগে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে লড়ছিলেন, তখন তিনি গ্যালারিতে দর্শকের ভূমিকায়। তবুও খবরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ম্যাচ চলাকালীন জুভেন্তাস তারকাকে মাস্ক পরার নির্দেশ দেন এক কর্মকর্তা। আর সেই ভিডিয়ো মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

কী করেছিলেন রোনাল্ডো? ভিডিয়োয় দেখা যাচ্ছে, গ্যালারিতে বসে খেলা দেখছিলেন রোনাল্ডো। তাঁর আশপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা দর্শকরা মাস্ক পরে খেলা দেখছিলেন। কিন্তু রোনাল্ডোর মুখে ছিল না মাস্ক। পর্তুগিজ তারকাকে কিছু বলতে এগিয়ে যান এক কর্তা। তাঁর কথা শুনে রোনাল্ডো সঙ্গে সঙ্গে পরে নেন মাস্ক। ম্যাচে পর্তুগাল ৪-১ গোলে হারিয়ে দেয় ক্রোয়েশিয়াকে।

আরও পড়ুন: স্যানিটাইজার দিয়ে বল পালিশ! নির্বাসিত অজি পেসার

পায়ে সংক্রমণের জন্য ‘সিআর সেভেন’ নামতে পারেননি ক্রোয়েশিয়ার বিরুদ্ধে। কবে তিনি সুস্থ হয়ে উঠবেন, তার অপেক্ষায় এখন পর্তুগিজ কোচ স্যান্টোস।
পর্তুগালের হয়ে ৯৯টি গোল করা হয়ে গিয়েছে রোনাল্ডোর। সব ঠিকঠাক থাকলে ক্রোয়েশিয়ার বিরুদ্ধেই দেশের হয়ে হয়তো শততম গোলটি করে ফেলতে পারতেন। কিন্তু পায়ের সংক্রমণের জন্য তাঁকে গ্যালারিতে বসে দেশের খেলা দেখতে হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mask Portugal Cristiano Ronaldo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE