Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

জল্পনা উড়িয়ে দিলেন সৌরভ, রাজধানীতেই হবে প্রথম টি-টোয়েন্টি

নানা মহলে রাজধানীর বায়ুদূষণ নিয়ে রয়েছে উদ্বেগ। পরিবেশবিদরা বলেছেন যে ওই আবহাওয়ায় খেললে সমস্যায় পড়তে পারেন ক্রিকেটাররা। পরিবেশবিদরা নয়াদিল্লি থেকে প্রথম টি-টোয়েন্টি সরিয়ে দেওয়ার আবেদনও করেছেন বিসিসিআই প্রেসিডেন্টের কাছে।

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: রয়টার্স।

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৯ ১৫:১১
Share: Save:

সূচি অনুসারে রাজধানী নয়াদিল্লিতেই রবিবার হবে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। জানিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়

সংবাদসংস্থাকে তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে সূচি অনুসারে ৩ নভেম্বর নয়াদিল্লিতেই হবে প্রথম টি-টোয়েন্টি। যদিও নানা মহলে রাজধানীর বায়ুদূষণ নিয়ে রয়েছে উদ্বেগ। পরিবেশবিদরা বলেছেন যে ওই আবহাওয়ায় খেললে সমস্যায় পড়তে পারেন ক্রিকেটাররা। পরিবেশবিদরা নয়াদিল্লি থেকে প্রথম টি-টোয়েন্টি সরিয়ে দেওয়ার আবেদনও করেছেন বিসিসিআই প্রেসিডেন্টের কাছে।

এখানেই শেষ নয়। প্রাক্তন ক্রিকেটার ও এখন সাংসদ গৌতম গম্ভীর জানিয়ে দিয়েছেন যে রাজধানীর দূষণ একটা ক্রিকেট ম্যাচ আয়োজনের চেয়ে অনেক গুরুত্বপূর্ণ ইস্যু। তাঁর মতে, দিল্লিবাসী দূষণের মাত্রা নিয়ে অনেক বেশি উদ্বিগ্ন। কারণ, শিশু থেকে প্রবীণ, সবাইকে আবহাওয়ার কারণে ভুগতে হচ্ছে। এই অবস্থায় বিসিসিআই কী করে, সেই দিকে নজর ছিল ক্রিকেটমহলের। আর বোর্ড প্রেসিডেন্ট সৌরভ সাফ জানিয়ে দিয়েছেন যে ম্যাচ সরছে না।

আরও পড়ুন: মানসিক সমস্যা, ক্রিকেট থেকে ছুটি নিলেন ম্যাক্সওয়েল​

আরও পড়ুন: কী ভাবে উন্নতি ঘটানো যায় জাতীয় অ্যাকাডেমির? আলোচনায় সৌরভ-দ্রাবিড়​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE