Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Eoin Morgan

চোটের ধাক্কায় বাইরে মর্গ্যান, ব্যর্থ ব্যান্টন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২০ ০৬:৫৪
Share: Save:

টি-টোয়েন্টি সিরিজ আগেই জেতা হয়ে গিয়েছিল। তাই অইন মর্গ্যানকে নিয়ে কোনও ঝুঁকি নিল না ইংল্যান্ড। আগের ম্যাচে আঙুলে চোট পেয়েছিলেন ইংল্যান্ড অধিনায়ক। মঙ্গলবার তাঁর জায়গায় দলকে নেতৃত্ব দিলেন মইন আলি। নাসের হুসেনের পরে যে কোনও ধরনের ক্রিকেটে এই প্রথম এক জন এশীয় বংশোদ্ভূত ইংল্যান্ডকে নেতৃত্ব দিলেন।

এই ম্যাচে দু’দলেই কয়েকটি পরিবর্তন হয়েছে। ইংল্যান্ডে মর্গ্যান ছাড়া খেলছেন না জস বাটলারও। অস্ট্রেলিয়া বিশ্রাম দিয়েছে প্যাট কামিন্স, অ্যালেক্স ক্যারি এবং ডেভিড ওয়ার্নারকে। এ দিন বাটলার না খেলায় ফের ওপেন করার সুযোগ পান টম ব্যান্টন। কিন্তু মাত্র দু’রান করে হেজ্লউডের বলে আউট হয়ে যান। জনি বেয়ারস্টোর ৪৪ বলে ৫৫ রানের সুবাদে ২০ ওভারে ইংল্যান্ড করে ছয় উইকেটে ১৪৫। জবাবে ছয় ওভারের শেষে অস্ট্রেলিয়ার রান এক উইকেটে ৬২।

ম্যাচ শুরু হওয়ার আগেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে ছিলেন মর্গ্যান। আগের ম্যাচে আঙুলের হাড় সরে যাওয়ার পরে দেখা যায় নিজেই তা ঠিক করে নিচ্ছেন ইংল্যান্ড অধিনায়ক। ব্যাট করতেও নামেন মর্গ্যান। যার পরে সোশ্যাল মিডিয়ায় মর্গ্যানের নাম হয়ে যায় ‘আয়রন ফিঙ্গার।’ মর্গ্যানের চোটের অবস্থা কী রকম, তা নিয়ে কিছু জানায়নি ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। ক’দিন পরেই কেকেআরের হয়ে আইপিএলে নামার কথা মর্গ্যান এবং ব্যান্টনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eoin Morgan England Australia Tom Banton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE