বিশ্বকাপে ভারতের সেরা ছয় বাজি, দেখুন ভিডিয়ো
টুর্নামেন্টে একটা সম্পূর্ণ দল হিসেবে আত্মপ্রকাশ করতে সফল হয়েছে ভারত। চলুন এক নজরে দেখে নেওয়া যাক ভারতীয় দলের এই ছয় মহারথী বিশ্বকাপ ২০১৯ এ কেমন পারফর্ম করলেন।
Top 6

ভারতের সেরা ছয়ের দেখুন বিশ্বকাপের পারফরম্যান্স।

দাপটের সঙ্গে বিশ্বকাপে পারফর্ম করে লিগ ম্যাচে পয়েন্ট তালিকার শীর্ষে শেষ করেছে টিম বিরাট। গোটা টুর্নামেন্টে এখনও পর্যন্ত শুধু মাত্র আয়োজক ইংল্যান্ডের কাছেই হেরেছে ভারত। এ ছাড়া বৃষ্টির জন্য ভেস্তে যায় নিউজিল্যান্ডের ম্যাচ। বাকি প্রতিটা দলের বিরুদ্ধে এক রকম দাপটের সঙ্গেই জিতেছে ব্লু ব্রিগেড। যার ফলে কোহালিদের বিশ্বকাপ জেতা নিয়ে আশা আরও বেড়েছে সমর্থকদের।ভারতের এই দুর্দান্ত মারফরম্যান্সের পিছনে কোনও এক বা দু’জন নয় বরং দলের বেশির ভাগ সদস্যেরই অবদান রয়েছে। যেমন রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহালি, হার্দিক পাণ্ড্য, মহম্মদ শামি বা যশপ্রীত বুমরা।

আরও পড়ুন: ‘আমি বল হাতেও ভয়ঙ্কর’, সেমিফাইনালের আগে মনে করালেন বিরাট


এক দিকে যেমন ব্যাট হাতে একের পর এক দুর্দান্ত পারফর্ম করে চলেছে টপ অর্ডারের রোহিত, রাহুল ও বিরাট জুটি, তেমনই বল হাতে আগুনের গোলা ছুড়ছেন বুমরা-শামি। আর মাঝখানে হার্দিকের ব্যাট হাতে হার্ড হিটিং আর বল হাতে উইকেট নেওয়ার ক্ষমতা অনেকটা কুলফির উপর লাল চেরির মতো। এই কারণের টুর্নামেন্টে একটা সম্পূর্ণ দল হিসেবে আত্মপ্রকাশ করতে সফল হয়েছে ভারত।

আরও পড়ুন: কপিলের সেই উপভোগ মন্ত্রই সঙ্গী বিরাটদের

চলুন এক নজরে দেখে নেওয়া যাক ভারতীয় দলের এই ছয় মহারথী বিশ্বকাপ ২০১৯ এ কেমন পারফর্ম করলেন।

ম্যাচের
Live
স্কোর