ম্যাচের পর আমায় খুঁজছিল জাডেজা, বললেন মঞ্জরেকর
এত দিন যাঁকে সাধারণ মানের খেলোয়াড় বলছিলেন, তাঁকেই এ দিন 'ব্রিলিয়ান্ট' বললেন।
jadeja and sanjay

অর্ধশতরানের পর তাঁকেই খুঁজছিলেন জাডেজা, বললেন সঞ্জয় মঞ্জেরেকর।

রবীন্দ্র জাডেজা ও সঞ্জয় মঞ্জরেকরের মধ্যে টুইট যুদ্ধ চলছিল দিন কয়েক ধরে। তাতে কাল যোগ দেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনও। টুইটারে ভনকে ব্লক করে দেন সঞ্জয়। তবে যাঁকে ঘিরে বিতর্ক, সেই স্যার জাডেজা কাল বুঝিয়ে দিয়েছেন, কেন তাঁকে ভারতীয় দলে রাখা হয়েছে। ব্যাট, বল এবং ফিল্ডিং ক্রিকেটের তিন বিভাগেই সেমিফাইনালে তিনি ভরসা হয়ে দাঁড়িয়েছিলেন ভারতের। একা হাতে ম্যাচ প্রায় জিতিয়ে দিচ্ছিলেন। যদিও শেষ রক্ষা করতে পারেননি।

কিউয়ি বোলারদের পাল্টা মেরে অর্ধশতরানে পৌঁছন তিনি। তারপরেই কমেন্ট্রি বক্সের দিকে লক্ষ্য করে তাঁর সেই তরোয়াল চালানোর ভঙ্গিতে ব্যাট চালাতে থাকেন। সেই দৃশ্য দেখেই আইসিসি-র এক সাক্ষাৎকারে সঞ্জয় মঞ্জরেকর বলেন, "ক্ষমা করুন আমি ওখানে ছিলাম না। জাডেজা আমাকেই খুঁজছিল। কিন্তু আমি ছিলাম না ওখানে।" তবে তিনি প্রশংসাও করেন ভারতীয় অলরাউন্ডারের। এত দিন যাঁকে সাধারণ মানের খেলোয়াড় বলছিলেন, তাঁকেই এ দিন 'ব্রিলিয়ান্ট' বললেন। মেনে নিলেন যে তাঁকে ভুল প্রমাণ করেছেন জাডেজা।

ভারত ছিটকে গেছে বিশ্বকাপ থেকে। জাডেজার লড়াই কাজে আসেনি। ফাইনালে নিউজিল্যান্ড অপেক্ষায় ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার বিজয়ী দলের।

আরও পড়ুন: নকআউট পর্বে বার বার বিদায়, চোকার্স হওয়ার পথে টিম ইন্ডিয়া?

আরও পড়ুন: বিশ্বকাপ থেকে ছিটকে গেল ভারত, দেখে নিন হারের কারণগুলি​

ম্যাচের
Live
স্কোর