Advertisement
১৮ এপ্রিল ২০২৪
ওয়ার্নার

ফিরলেন ওয়ার্নার, পুকোভস্কি, শক্তি বাড়াল অস্ট্রেলিয়া

ওয়ার্নারকে ছাড়া প্রথম দুই টেস্টে প্রবল সমস্যায় পড়েছিল অস্ট্রেলিয়া। ওপেনিং পার্টনারশিপ একেবারেই দাঁড়াতে পারেনি।

চোটের কারণে প্রথম দুই টেস্টে খেলেননি ওয়ার্নার, পুকোভস্কি। ফাইল ছবি

চোটের কারণে প্রথম দুই টেস্টে খেলেননি ওয়ার্নার, পুকোভস্কি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২০ ১৩:২৯
Share: Save:

ভারত সিরিজে সমতা ফেরানোর পরেই শক্তি বাড়াল অস্ট্রেলিয়া। বাকি দুই টেস্টের জন্য দলে ঢুকলেন ডেভিড ওয়ার্নার এবং উইল পুকোভস্কি। দলে রাখা হয়েছে শন অ্যাবটকেও। ছেড়ে দেওয়া হয়েছে জো বার্নসকে।

ওয়ার্নারকে ছাড়া প্রথম দুই টেস্টে প্রবল সমস্যায় পড়েছিল অস্ট্রেলিয়া। ওপেনিং পার্টনারশিপ একেবারেই দাঁড়াতে পারেনি। বার্নস ব্যর্থ হয়েছেন দুই ইনিংসেই। ছাপ ফেলতে পারেননি ম্যাথু ওয়েডও।

ওয়ার্নার এবং পুকোভস্কি ফেরায় দলে ওপেনিংয়ের সমস্যা মিটতে চলেছে বলেই ধারণা সংশ্লিষ্ট মহলের। সেক্ষেত্রে ওয়েডকে নামানো হতে পারে মিডল অর্ডারে। অস্ট্রেলিয়ার জাতীয় নির্বাচক ট্রেভর হন্স বলেছেন, ‘‘চোট থেকে ফিরে দারুণ উন্নতি করেছে ওয়ার্নার। এখনও সিডনি টেস্টের সাত দিন বাকি। ও যাতে খেলতে পারে তার সব রকম চেষ্টা আমরা করব।’’

আরও খবর: সিডনিতে এখনই যাচ্ছেন না রাহানে, পেনরা, দর্শক নিয়েও সিদ্ধান্ত পরে

আরও খবর: করোনার জন্য বাংলাদেশ যাবেন না ক্যারিবিয়ান অধিনায়ক-সহ ১০জন

প্রথম টেস্টে খেলা কার্যত নিশ্চিত ছিল পুকোভস্কির। কিন্তু প্রথম অনুশীলন ম্যাচেই চোট পান তিনি। জীবনে নবম কনকাশন চোট তাঁকে প্রথম দুই টেস্ট থেকে ছিটকে দেয়। সব ঠিকঠাক থাকলে অবশেষে সিডনিতে জীবনের প্রথম টেস্ট খেলবেন পুকোভস্কি। তবে কার জায়গায় তাঁকে ঢোকানো হবে সেটাই এখন বড় প্রশ্ন।

পুরো দল: টিম পেন (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, শন অ্যাবট, প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, জোশ হেজেলউড, ট্রাভিস হেড, মোজেস হেনরিকেস, মার্নাস লাবুশানে, নেথান লায়ন, মাইকেল নেসের, জেমস প্যাটিনসন, উইল পুকোভস্কি, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন এবং ম্যাথু ওয়েড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

warner pucovski cricket australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE