Advertisement
১৯ এপ্রিল ২০২৪
india

ফের চোটের ধাক্কা, খোঁড়াতে খোঁড়াতে বেরিয়ে গেলেন উমেশ যাদব

চোটের কারণে আগেই টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন মহম্মদ শামি। এ বার ফের ভারতীয় শিবিরে চোটের ধাক্কা।

চোট পেয়ে বেরোচ্ছেন উমেশ যাদব। ছবি: এএফপি

চোট পেয়ে বেরোচ্ছেন উমেশ যাদব। ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২০ ১৬:৫১
Share: Save:

চোটের কারণে আগেই টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন মহম্মদ শামি। এ বার ফের ভারতীয় শিবিরে চোটের ধাক্কা। সোমবার বল করার সময় কাফ মাসলে চোট পেয়ে খোঁড়াতে খোঁড়াতে বেরিয়ে গেলেন উমেশ যাদব। তাঁর চোটের স্ক্যান করা হবে।

সোমবার দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের ঘটনা। নিজের চতুর্থ ওভার বল করার সময় এই ঘটনা ঘটে। তার আগেই ওপেনার জো বার্নসকে দুরন্ত ডেলিভারিতে ফিরিয়েছিলেন তিনি। কিন্তু চতুর্থ ওভার বল করার সময়েই তিনি আচমকা যন্ত্রণায় কাতর হয়ে বসে পড়েন।

Umesh Yadav complained of pain in his calf while bowling his 4th over and was assessed by the BCCI medical team. He is being taken for scans now. #AUSvIND pic.twitter.com/SpBWAOEu1x

তৎক্ষণাত মাঠে ছুটে আসেন ভারতের ফিজিও। তাঁকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। পরে বিসিসিআই বিবৃতিতে জানায়, তাঁকে স্ক্যান করার জন্য পাঠানো হয়েছে। উমেশ ছিটকে গেলে ভারতের হাতে পেসার বলতে নবদীপ সাইনি ছাড়া আর কেউ থাকবেন না।

আরও খবর: বিশ্বের দশকসেরা ক্রিকেটার কোহালি, স্পিরিট অফ ক্রিকেট ধোনি

আরও খবর: ফের বোলারদের দাপট, ৬ উইকেট হারিয়ে ২ রানের লিড নিল অজিরা

যদিও সীমিত ওভারের সিরিজের পর টি নটরাজন, শার্দূল ঠাকুর এবং কার্তিক ত্যাগিকে দলের সঙ্গে থাকতে বলা হয়েছে। তাঁরা সফররত দলের সঙ্গেই রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

india australia umesh yadav mohammed shami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE