Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cameron Green

রাহুলই ভয় কাটিয়েছিলেন গ্রিনের

ভারতীয়দের থেকে স্লেজিং আশা করেছিলেন ক্যামেরন গ্রিন। কিন্তু বন্ধুত্বপূর্ণ ব্যবহারে অবাক হয়ে যান তিনি।

স্টাম্পের পিছনে থাকা রাহুলের কথায় চাপ কেটেছিল, জানিয়েছেন ক্যামেরন গ্রিন।  ছবি টুইটার থেকে নেওয়া।

স্টাম্পের পিছনে থাকা রাহুলের কথায় চাপ কেটেছিল, জানিয়েছেন ক্যামেরন গ্রিন। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০ ১৬:১৪
Share: Save:

ভেবেছিলেন স্লেজিংয়ের শিকার হতে হবে। কিন্তু ব্যাট হাতে নার্ভাস লাগছে জেনেও উড়ে আসেনি কোনও খোঁচা। বরং দেওয়া হয়েছে উৎসাহ। দিয়েছেন বিপক্ষের উইকেটকিপার লোকেশ রাহুল। যা কখনই ভুলবেন না বলে জানিয়েছেন অস্ট্রেলিয়ার ক্যামেরন গ্রিন।

বুধবার ক্যানবেরায় আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছে অজি অলরাউন্ডার ক্যামেরন গ্রিনের। মানুকা ওভালে তিনি যখন ব্যাট করতে এসেছিলেন, তখন ৩০৩ রানের জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে ২৩ ওভারে অস্ট্রেলিয়া ৩ উইকেট হারিয়ে ১১৭ তুলেছে। সেই সময় কিছুটা স্নায়ুচাপে ভুগছিলেন গ্রিন। তখনই লোকেশ রাহুলের কথায় অস্বস্তি কেটে যায় তাঁর।

ক্যামেরন গ্রিন বলেছেন, “রাহুলের দারুণ ব্যবহারে নিজেকে আবার ফিরে পেয়েছিলাম। ও আমাকে জিজ্ঞাসা করেছিল যে, আমি নার্ভাস কি না। বলেছিলাম, হ্যাঁ একটু নার্ভাস লাগছে। রাহুল শুভেচ্ছা জানিয়ে ভাল খেলতে বলেছিল। আর তাতেই স্বস্তি ফিরেছিল।”

আরও পড়ুন: কোহালি দেশে ফিরলে শুভমনকে খেলানো হোক, বলছেন আজহার

আরও পড়ুন: ২০২২ সালের এশিয়া কাপ পাকিস্তানে, জানালেন পিসিবি প্রধান

ভারতীয়দের থেকে স্লেজিং আশা করেছিলেন তিনি। বিশেষ করে বিরাট কোহালির থেকে তো বটেই। তাই রাহুলের বন্ধুত্বপূর্ণ আচরণে অবাক হয়ে গিয়েছিলেন। গ্রিন বলেছেন, “আমি তো উল্টোটাই আশা করেছিলাম। বিরাট খুব আওয়াজ দিচ্ছিল। অ্যারন ফিঞ্চ কিছু বলে ওকে উত্যক্তও করছিল। তাই আমি অবাক হয়ে যাই রাহুলের ভাল ব্যবহারে। এটা আমি সারা জীবন মনে রাখব।”

অস্ট্রেলিয়ার ২৩০তম খেলোয়াড় হিসেবে ওয়ানডে অভিষেক হলেও দিনটা গ্রিনের ভাল যায়নি। ২৭ বলে ২১ রান করেন তিনি। আর ৪ ওভার হাত ঘুরিয়ে দেন ২৭ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cameron Green India Vs Australia Lokesh Rahul
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE