Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL

মুম্বই ম্যাচে লজ্জার হার, মেজাজ হারালেন শান্ত রাসেলও

বল হাতেও রাসেলকে ম্লান দেখিয়েছে। ২.১ ওভার হাত ঘুরিয়ে ৩৪ রান দিয়েছেন তিনি। মুম্বইয়ের একটি উইকেটও তুলতে পারেননি রাসেল।

মেজাজ হারালেন রাসেল। ছবি: এএফপি।

মেজাজ হারালেন রাসেল। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০১৯ ১৬:২৭
Share: Save:

আইপিএলে দল যখনই বিপদে পড়ছে, এগিয়ে এসেছেন আন্দ্রে রাসেল। ঠান্ডা মাথায় একের পর এক ম্যাচ উতরে দিয়েছেন কেকেআর-কে।

শান্ত থেকেছেন, মাঠের ভিতরে আবেগ দেখাননি কখনও। সেই রাসেলই মেজাজ হারালেন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মরণবাঁচন ম্যাচে। মুম্বই-এর ওপেনার কুইন্টন ডি’কককে ধাক্কা মেরে বসলেন তিনি। দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যানের দিকে ঠান্ডা চাহনি দিলেন। রাসেলের অগ্রজ মার্শাল-গার্নাররা অতীতে এমনই কড়া চাহনি হানতেন ব্যাটসম্যানের দিকে। তাতে মেরুদণ্ড দিয়ে শীতল স্রোত বইত ব্যাটসম্যানদের। রাসেল ফিরিয়ে এনেছিলেন ফেলে আসা দিনের সেই সব মুহূর্ত। ওই একবারই উত্তপ্ত হয়ে উঠেছিল রবিবারের একপেশে ম্যাচ।

কিন্তু মেজাজ হারালেন কেন রাসেল? কুইন্টন ডি’ কক রাসেলের প্রথম ওভারেই ১৬ রান নেন। তার মধ্যে ছিল দুটো ছক্কা ও একটি বাউন্ডারি। রাসেল ব্যাপারটা ভাল ভাবে নেননি। সন্দীপ ওয়ারিয়রের ওভার চলাকালীন ডি’কককে উদ্দেশ করে বল ছোড়েন রাসেল। এখানেই সব কিছু শেষ হয়ে যায়নি। পরে বল করতে এসে রাসেল ধাক্কা দেন কুইন্টন ডি’কককে। তার পরে কড়া চাহনি হানেন তাঁর দিকে। দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান অবশ্য রাসেলকে কিছু বলেননি। খেলার শেষে আইপিএলের টুইটার পেজে রাসেলের সঙ্গে ‘টাসল’ নিয়ে মন্তব্য করেন কুইন্টন।

আরও খবর: জাতীয় দলের ম্যাচ উইনার থাকছেন না কোয়ালিফায়ারে, দুশ্চিন্তায় চেন্নাই

আরও খবর: নেতৃত্বে গলদ না দল পরিবর্তনে ভুল, নাইটদের জঘন্যতম হারের কারণ কী?

দিনটা ভাল যায়নি রাসেলের। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ব্যাটিং অর্ডারে পিছিয়ে দেওয়া হয় তাঁকে। লসিথ মালিঙ্গার বল বুঝতে না পেরে আউট হন রাসেল। মরণবাঁচন ম্যাচে খাতা খোলেননি ‘ক্যারিবিয়ান দৈত্য’। বল হাতেও রাসেলকে ম্লান দেখিয়েছে। ২.১ ওভার হাত ঘুরিয়ে ৩৪ রান দিয়েছেন তিনি। মুম্বইয়ের একটি উইকেটও তুলতে পারেননি রাসেল। উল্টে কুইন্টন ডি’ ককের হাতে মার খেয়েছেন। সব মিলিয়ে মাঠেই মেজাজ হারান ‘ক্যারিবিয়ান দৈত্য’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Quinton de Kock Andre Russell IPL IPL 2019
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE