Advertisement
০৮ মে ২০২৪

দলে অশান্তি ছিল, মানছেন ক্যাটিচও

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হারের পরে  কেকেআর-এর সহকারী কোচ সাইমন ক্যাটিচ মেনে নিলেন, দলের মধ্যে কিছুটা হলেও অশান্তি ছিল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ মে ২০১৯ ০১:৫৯
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হারের পরে কেকেআর-এর সহকারী কোচ সাইমন ক্যাটিচ মেনে নিলেন, দলের মধ্যে কিছুটা হলেও অশান্তি ছিল।

রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বইয়ের বিরুদ্ধে হারের পরে তাঁকে প্রশ্ন করা হয়, নাইটদের হারের কারণ কি দলের মধ্যে তৈরি হওয়া এই অশান্তি? ক্যাটিচের মন্তব্য, ‘‘হারের কারণ খোঁজার জন্য অনেকেই অনেক কিছু বলে। কিন্তু এটাও অস্বীকার করা যাবে না যে, দলের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছিল টানা ম্যাচ হারের পরে। যা গত ম্যাচেই মাঠে প্রকাশ পেয়েছে। বিষয়টি লুকোনো যাবে না। লুকোনো উচিতও নয়।’’ আরও বলেন, ‘‘তবে এটা সত্যি, আইপিএলের মতো প্রতিযোগিতায় জিততে দলগত সংহতি প্রয়োজন। নাইটরা যা নিয়ে গর্ব করতে পারত। তবে এটা ঠিক যে, দলের মধ্যে কিছু সমস্যা তৈরি হয়েছিল।’’

সমস্যার সূত্রপাত, রাসেলের ব্যাটিং অর্ডার নিয়ে। আরসিবি-র বিরুদ্ধে পরে নামানো হয়েছিল। যে ম্যাচে আর দু’বল পেলেই হয়তো ম্যাচ বার করে দিতেন রাসেল। সাংবাদিক সম্মেলনে বলেছিলেন, দলের বেশ কিছু সিদ্ধান্তে তিনি ক্ষুব্ধ। অধিনায়ক দীনেশ কার্তিক বিষয়টি নিয়েও বলেছিলেন, তাঁর পিছনে কে কী বলছেন তিনি জানেন। এ দিন তা স্বীকার করে নিলেন ক্যাটিচও।

আরও পড়ুন: নেতৃত্বে গলদ না দল পরিবর্তনে ভুল, নাইটদের জঘন্যতম হারের কারণ কী?

ম্যাচ চলাকালীন হেড কোচ জাক কালিসকে প্রশ্ন করা হয়, কেন পরে রাসেল? কালিসের উত্তর, ‘‘ওকে আগে নামানো যেত। কিন্তু দ্রুত উইকেট পড়ে যাওয়ায় আমরা কার্তিককে নামালাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2019 Simon Katich KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE