Advertisement
১১ মে ২০২৪
Virat Kohli

কোহালিদের বিরুদ্ধে আজ ফিরছেন গেল

সংগৃহীত চিত্র।

সংগৃহীত চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২০ ০৪:১৫
Share: Save:

তাঁর পুরনো দলের বিরুদ্ধেই সম্ভবত মাঠে ফিরতে চলেছেন ক্রিস গেল। বৃহস্পতিবার শারজায় মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর কিংস ইলেভেন পঞ্জাব। তার আগে গেল জানিয়েছেন, তিনি ফিরতে তৈরি।বুধবার পঞ্জাবের টুইট করা এক ভিডিয়োয় গেল বলেছেন, ‘‘অপেক্ষার অবসান ঘটতে চলেছে। ফিরতে তৈরি ইউনিভার্স বস।’’ ক্যারিবিয়ান ওপেনার এও বলেছেন, ‘‘আমি জানি, সবাই অধীর আগ্রহে অপেক্ষা করে আছে। সব ভক্তদের বলছি, যদি বিশাল কোনও অঘটন না ঘটে ইউনিভার্স বসের, তা হলে অপেক্ষা শেষ হতে চলেছে।’’

সাতটা ম্যাচে ছটায় হেরে লিগ টেবলের একেবারে শেষে রয়েছে পঞ্জাব। অন্য দিকে, এবি ডিভিলিয়ার্স, বিরাট কোহালির দুরন্ত ফর্মের সৌজন্যে ছন্দে ফিরেছে আরসিবি। এ বারের আইপিএলে এখনও মাঠে নামেননি গেল। অসুস্থ হওয়ায় দিন কয়েক হাসপাতালে থেকে ফিরেছেন তিনি।

আইপিএলের প্লে অফের দৌড়ে টিকে থাকতে গেলে পঞ্জাবকে এখন আর হারলে চলবে না। গেল বলেছেন, ‘‘আমি জানি, আমরা টেবলের একেবারে শেষে আছি। কিন্তু তাও বিশ্বাস করি, এখান থেকে আমরা ঘুরে দাঁড়াতে পারব। সাতটা ম্যাচ বাকি আছে। মনে করি, সাতটাতেই জিততে পারি আমরা।’’ শারজার ছোট মাঠে এ বার গেলের ব্যাটে ঝড় ওঠে কি না, সেটাই দেখার।

আরও পড়ুন: বিতর্কে, তবু দলের জয়ে খুশি ধোনি​

আরও পড়ুন: ডেনমার্কে এগোলেন শ্রীকান্ত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB IPL 2020 Chris Gayle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE