• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মিচেল মার্শের চোট নিয়ে উদ্বেগে সানরাইজার্স হায়দরাবাদ শিবির

Mitchell Marsh
গোড়ালির চোটে চার বলের বেশি করতে পারেননি মিচেল মার্শ। ছবি টুইটার থেকে নেওয়া।

রবিচন্দ্রন অশ্বিনের পর মিচেল মার্শ। এ বারের আইপিএলে চোট পেলেন আরও এক ক্রিকেটার।

রবিবার কাঁধে চোট পেয়েছিলেন দিল্লি ক্যাপিটালসের অফস্পিনার অশ্বিন। এদিন গোড়ালিতে চোট পেলেন সানরাইজার্স হায়দরাবাদের অলরাউন্ডার মিচেল মার্শ। চার বল করার পরই বেরিয়ে যেতে বাধ্য হয়েছিলেন তিনি। আট উইকেট পড়ার পর ব্যাট করতে এলেও আউট হলেন প্রথম বলেই। বোঝাই যাচ্ছিল, দাঁড়িয়ে থাকতেও পারছেন না তিনি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে ১০ রানে হেরে যাওয়ার পর মিচেল মার্শের চোট নিয়ে হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার বললেন, “ব্যাট হাতে ক্রিজে গিয়ে দুর্দান্ত সাহসের পরিচয় দিয়েছে মিচেল। তবে ওর চোটের অবস্থা মোটেই ভাল ঠেকছে না। পায়ে ভর দিতে পারছে না ও। আশা করছি ওর চোট খারাপ দিকে যাবে না যতই ব্যথা হোক না কেন। আর সেই প্রার্থনাই করছি।” পরিষ্কার, সানরাইজার্স শিবির রীতিমতো উদ্বিগ্ন চোটের কারণে।

আরও পড়ুন: দুরন্ত চহাল, কোহালির ব্যাঙ্গালোর জিতল ১০ রানে​

আরও পড়ুন: ট্র্যাজিক হিরো হয়েই মাঠ ছাড়তে হল ময়াঙ্ককে

মিচেল মার্শের চোট নিয়ে অনিশ্চয়তার মধ্যেই অশ্বিনকে নিয়ে কিছুটা স্বস্তির খবর রয়েছে দিল্লি শিবিরে। অশ্বিন টুইটের মাধ্যমে জানিয়েছেন যে ব্যথা কমেছে তাঁর। স্ক্যানের রিপোর্টও আশাব্যঞ্জক। তিনি লিখেছেন, “গত রাতে মাঠ থেকে বেরিয়ে আসার পর থেকে যন্ত্রণা হচ্ছিল। কিন্তু তা এখন কমেছে। স্ক্যান রিপোর্টও আশা জাগিয়েছে। আপনাদের সবাইকে ধন্যবাদ।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন