• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সবচেয়ে বড় ফ্যান, রাহুল ত্রিপাঠিকে দেখিয়ে শাহরুখকে বললেন কার্তিক, দেখুন ভিডিয়ো

Rahul
চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচে আক্রমণাত্মক রাহুল ত্রিপাঠি। ছবি: বিসিসিআই।

বিগেস্ট ফ্যান! এ ভাবেই শাহরুখ খানের কাছে রাহুল ত্রিপাঠির পরিচয় করালেন দীনেশ কার্তিক।

বুধবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের ১০ রানে জয়ের নায়ক হলেন রাহুল। ৫১ বলে ৮১ রানের ঝকঝকে ইনিংস খেলেছিলেন তিনি। এই ম্যাচেই প্রথম বার নাইটদের হয়ে ওপেনিংয়ে দেখা গিয়েছিল তাঁকে। এর আগে শারজায় দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আট নম্বরে নেমে ৩৬ করেছিলেন তিনি। ওপেনিংয়ে সুনীল নারিনের ব্যর্থতার পরিপ্রেক্ষিতে তাঁকে শুরুতে নামানো হয়েছিল। আর সেই সুযোগ দারুণ ভাবে কাজে লাগান তিনি। ম্যাচের সেরাও হন তিনি।

রাহুলের ইনিংসের সময় গ্যালারিতে ছিলেন কেকেআরের অন্যতম মালিক শাহরুখ খান। রাহুলের হয়ে গলা ফাটাতেও দেখা যায় তাঁকে। ম্যাচের পর কলকাতা নাইট রাইডার্সের পোস্ট করা ভিডিয়োতে দেখা গিয়েছে ড্রেসিংরুমে ফেরার সময় অধিনায়ক কার্তিকের কানে ফিসফাস করে কিছু বলছেন রাহুল। কার্তিক তার পর উপরে গ্যালারিতে থাকা শাহরুখ খানের উদ্দেশে চিৎকার করে বলেন, “শাহরুখ ভাই, এ হল তোমার সবচেয়ে বড় ফ্যান। ব্যাটিংয়ের সময় বার বার জানতে চাইছিল, আমার ব্যাটিং উনি (শাহরুখ) দেখছেন তো? খালি এটাই বলে চলছিল।”

আরও পড়ুন: ব্যাটিং অর্ডারে এই বৈচিত্র দলের শক্তি, বলে দিলেন মর্গ্যান

আরও পড়ুন: প্রতিবেশীকে জল দেওয়ার সময়ে খুন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটারের ভাই​

জবাবে শাহরুখকেও কিছু বলতে দেখা যায়। কিন্তু, কী বলছেন, তা শোনা যায়নি। রাহুলকে অবশ্য রীতিমতো খুশি দেখায়। তার পর কার্তিকের সঙ্গে তিনি ড্রেসিংরুমে ঢুকে পড়েন। শাহরুখ পরে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বসিত প্রশংসা করেন রাহুলের।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন