Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2020

দীর্ঘ প্রতীক্ষার পর ক্রিকেট মাঠে, ধোনির দিকে তাকিয়ে ভক্তরা

গত বছর ইংল্যান্ডে বিশ্বকাপের সেমিফাইনালে শেষ বার খেলতে দেখা গিয়েছিল ধোনিকে।

ধোনি কি পারবেন পুরনো ছন্দে নিজেকে মেলে ধরতে? —ফাইল চিত্র।

ধোনি কি পারবেন পুরনো ছন্দে নিজেকে মেলে ধরতে? —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২০ ১৭:৪৪
Share: Save:

আর কিছুক্ষণের অপেক্ষা। তার পরই ফের ক্রিকেট মাঠে দেখা যাবে মহেন্দ্র সিংহ ধোনিকে। দীর্ঘ প্রতীক্ষার পর তিনি ফিরছেন বাইশ গজের দুনিয়ায়। সেই কারণেই ভক্তদের মধ্যে বাড়ছে উন্মাদনা।

আবু ধাবিতে শনিবার সন্ধেয় হতে চলেছে আইপিএলের উদ্বোধনী ম্যাচ। যাতে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি ধোনির চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচে ক্রিকেটমহলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকছেন এমএসডি। গত বছর ইংল্যান্ডে বিশ্বকাপের সেমিফাইনালে শেষ বার তাঁকে দেখা গিয়েছিল খেলতে। মার্টিন গাপ্টিলের থ্রোয়ে রান আউট হওয়ার এতদিন পর ধোনি নামবেন প্রতিযোগিতামূলক ম্যাচে। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর ৩৪ দিন পর ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে নামা ‘ক্যাপ্টেন কুল’ কেমন খেলেন, সেদিকে নজর থাকছে সবারই।

আর সেই আবেগই ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের চর্চায়। একজন লিখেছেন, “অবশেষে দ্য কিং আবির্ভূত হলেন ৬,২৭,৮৪০ মিনিট, ১০,৪৬৪ ঘন্টা, ৬২ সপ্তাহ, ৪৩৬ দিনের পর।” একজন লিখেছেন, “একবার ভাবুন, ধোনিকে স্ক্রিনে দেখে কত মানুষের মুখে হাসি ফুটবে।” আর একজন লিখেছেন, “ধোনিকে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।”

আরও পড়ুন: এ বার কি আইপিএলে চার-ছয় কমবে? তেমনই প্রশ্ন উঠছে তিন স্টেডিয়াম দেখে

আরও পড়ুন: চিনা মোবাইল সংস্থার সঙ্গে ধোনির চুক্তি, মানতে পারছেন না অনেকেই​

আইপিএলে তিন বার চেন্নাইয়ের হয়ে ট্রফি জিতেছেন ধোনি। গতবারের আইপিএলে রানার্স হয়েছিল তাঁর দল। এ বার অবশ্য আইপিএল শুরুর আগেই সমস্যায় পড়েছিল তাঁর দল। সুরেশ রায়না ও হরভজন সিংহ, দুই সিনিয়রকে পাওয়া যাবে না এ বারের প্রতিযোগিতায়। ব্যক্তিগত কারণে দু’জনেই সরে গিয়েছেন আইপিএল থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE