Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2020

ব্যাটসম্যানদের মানসিকতা নিয়ে ক্ষোভ উগরে দিলেন নাইট কোচ

১০ ম্যাচে কলকাতার পয়েন্ট এখন ১০। আর চার ম্যাচ বাকি রয়েছে কলকাতার।

এই পরাজয় মানতে পারছেন না কেকেআর কোচ ম্যাকালাম। ছবি: আইপিএল।

এই পরাজয় মানতে পারছেন না কেকেআর কোচ ম্যাকালাম। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২০ ১৬:৪২
Share: Save:

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে ৮ উইকেটে লজ্জার হারের জন্য ব্যাটসম্যানদের দায়ী করলেন ব্রেন্ডন ম্যাকালাম। কলকাতা নাইট রাইডার্সের কোচের মতে, উইকেটে কোনও জুজু না থাকা সত্ত্বেও ব্যাটসম্যানরা ইতিবাচক থাকতে পারেননি।

পরাজয়ের পর সাংবাদিক সম্মেলনে নাইট কোচ বলেন, “নিশ্চিত ভাবে বলছি যে, উইকেটে বোলারদের জন্য বিশেষ সহায়তা মজুত ছিল না। হ্যাঁ, সিরাজ অবশ্যই ভাল বল করেছে। মাঝে মাঝে মরিসও ভাল বল করেছে। কিন্তু, আমরাই আসলে মানসিক ভাবে গুটিয়ে ছিলাম। আর এটাই হতাশাজনক। কারণ, ম্যাচ শুরুর আগে আমরা ইতিবাচক থাকার ব্যাপারে অনেক আলোচনা করেছিলাম। আগামী কয়েক দিনেও জোরালো তাগিদ দেখানোর ব্যাপারে কথা বলব আমরা। আমাদের কোনও টপ অর্ডার ব্যাটসম্যানই দলকে টানতে পারেনি।”

মহম্মদ সিরাজের দাপটে টস জিতে ব্যাট করতে নেমে ১৪ রানে ৪ উইকেট পড়ে গিয়েছিল কলকাতার। তার মধ্যে সিরাজেরই ছিল ৩ উইকেট। ব্রেন্ডন ম্যাকালাম বলেছেন, “দুর্দান্ত লাইন-লেংথে বল করেছে সিরাজ। সিমে বল ফেলেছে। ব্যাটসম্যানদের সামনে জটিল প্রশ্ন তুলে ধরেছিল ও। এই প্রশ্নগুলোর উত্তর অতীতে আমরা যে ভাবে দিয়েছি তা এই ম্যাচে দিতে পারিনি।”

আরও পড়ুন: সাফল্যের কৃতিত্ব দাবি করলেন, সিরাজের প্রত্যাবর্তনে উচ্ছ্বসিত স্টেন​

আরও পড়ুন: ‘ম্যাকালাম পদত্যাগপত্র লিখছেন’, লজ্জার হারের ম্যাচে ট্রোলড নাইট কোচ

১০ ম্যাচে কলকাতার পয়েন্ট এখন ১০। ম্যাকালাম বলেছেন, “সৌভাগ্যের বিষয় হল যে আমরা এখনও চতুর্থ স্থানে রয়েছি। তবে আমাদের ভাগ্য এখন নিজেদের হাতে।” আর চার ম্যাচ বাকি রয়েছে কলকাতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE