Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2020

ফের ধাক্কা সিএসকে শিবিরে, আইপিএল থেকে সরে দাঁড়ালেন সুরেশ রায়না

মনে করা হচ্ছে কোভিড পরিস্থিতিতে উদ্বিগ্ন রায়না আইপিএল খেলতে চাইছেন না। তাই ফেরার সিদ্ধান্ত নেন তিনি।

আইপিএলে এই প্রথম বার দেখা যাবে না রায়নাকে। ছবি টুইটার থেকে নেওয়া।

আইপিএলে এই প্রথম বার দেখা যাবে না রায়নাকে। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২০ ১২:১৬
Share: Save:

আইপিএলের আগে চেন্নাই সুপার কিংস শিবিরে আবার বড় ধাক্কা। ব্যক্তিগত কারণের জন্য সংযুক্ত আরব আমিরশাহি থেকে দেশে ফিরে এলেন সুরেশ রায়না। আইপিএলে তিনি অংশ নেবেন না বলে জানিয়ে দেওয়া হয়েছে চেন্নাই সুপার কিংস দলের তরফে।

শুক্রবারই জানা গিয়েছিল যে চেন্নাই শিবিরে হানা দিয়েছে করোনা। শিবিরের ১৩ জন সদস্য করোনা পরীক্ষায় পজিটিভ এসেছিলেন। তার মধ্যে এক জন ভারতীয় পেসার ছিলেন বলেও জানা গিয়েছিল। শনিবার সকালে চেন্নাই সুপার কিংসের তরফে সোশ্যাল মিডিয়ায় রায়নার দেশে ফিরে আসার খবর জানানো হয়। সিএসকে সিইও কেএস বিশ্বনাথন বলেছেন যে, ‘ব্যক্তিগত কারণ’-এ তিনি দেশে ফিরে আসছেন। এবং আইপিএলে পাওয়া যাবে না তাঁকে।

এর পরই ক্রিকেটমহলে শুরু হয় চর্চা। ঠিক কী হয়েছে সুরেশ রায়নার, ওঠে প্রশ্ন। মনে করা হচ্ছে কোভিড পরিস্থিতিতে উদ্বিগ্ন রায়না আইপিএল খেলতে চাইছেন না। তাই ফেরার সিদ্ধান্ত নেন তিনি। চেন্নাই সুপার কিংসের তরফে টুইটে তাঁর ও তাঁর পরিবারের পাশে থাকার কথা বলা হয়েছে। কিন্তু, আইপিএলের ইতিহাসে এই প্রথম বার তাঁকে দেখা যাবে না খেলতে। মনে করা হচ্ছে, জৈব সুরক্ষা বলয় নিয়ে রায়না সন্তুষ্ট নন শিবিরে করোনার হানার পর। এমনও বলা হচ্ছে যে এর পরে অন্য ক্রিকেটাররাও রায়নার দেখানো পথে চলতে পারেন।

আরও পড়ুন: আইপিএলে ধাক্কা, চেন্নাই সুপার কিংস শিবিরে করোনার থাবা​

আরও পড়ুন: দেশের হয়ে অলিম্পিক পদক জিততে চাই, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বললেন সানিয়া মির্জা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE