Advertisement
২৪ এপ্রিল ২০২৪
MS Dhoni

ফলোয়ার বাড়ানোর জন্য এই সব করছেন সাক্ষী, ফাঁস করে দিলেন ধোনি

ধোনির ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা যেখানে এক কোটি ৯৬ লাখের উপর, সেখানে সাক্ষীর ফলোয়ার প্রায় ৩৩ লাখ। তাই হয়তো সত্যি ধোনির কথা মতো সাক্ষী নিজের ভেরিফায়েড হ্যান্ডলের ফলোয়ার বাড়ানোর জন্য ধোনিকে ক্যামেরাবন্দি করে পোস্ট করেন।

ধোনী, সাক্ষী। ফাইল চিত্র।

ধোনী, সাক্ষী। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২০ ১৪:২১
Share: Save:

সোশ্যাল মিডিয়াতে হামেশাই ভক্তদের জন্য কিছু না কিছু শেয়ার করেন ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিংহ ধোনি। তবে তার ছবি, ভিডিয়ো তাঁর থেকে বেশি পোস্ট হয় স্ত্রী সাক্ষীর অ্যাকাউন্ট থেকে। আর স্ত্রী নাকি নিজে থেকে এই সব করেন ফলোয়ার বাড়ানোর জন্য, এমনটাই ‘অভিযোগ’ ধোনির।

সম্প্রতি ‘এমএস ধোনি ফ্যানস অফিসিয়াল’ নামে একটি আনভেরিফায়েড টুইটার হ্যান্ডলে এমনই একটি ভিডিয়ো পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি ঘরোয়া আড্ডার মুডে ধোনিরা। আর ক্যামেরার পিছনে সম্ভবত স্ত্রী সাক্ষী। তিনিই সুপারস্টার স্বামীকেক্যামেরাবন্দি করছেন। সাক্ষীকে দেখিয়ে সেই সময় তৃতীয় কাউকে ধোনি বলছেন, ‘নিজের ইনস্টাগ্রামে ফলোয়ার বাড়াতে এই সব করছে’। সাক্ষীও পাল্টা বলেন, ‘ধোনির ফলোয়াররা তাঁকেও ভালবাসেন’।

এমএস ধোনি ফ্যানস অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে ধোনির প্রচুর ছবি, ভিডিয়ো শেয়ার হয়। এই অ্যাকাউন্টটি কে বা কারা চালান, তা উল্লেখ করা না হলেও, এখানে ধোনির অনেক এক্সক্লুসিভ ছবি, ভিডিয়ো পাওয়া যায়।

দেখুন সেই ভিডিয়ো:

আরও পড়ুন: মেয়ে বিয়ে করবে জানতে পেরে কী বললেন বিশ্বের অন্যতম ধনী বিল গেটস

ধোনির ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা যেখানে এক কোটি ৯৬ লাখের উপর, সেখানে সাক্ষীর ফলোয়ার প্রায় ৩৩ লাখ। তাই হয়তো সত্যি ধোনির কথা মতো সাক্ষী নিজের ভেরিফায়েড হ্যান্ডলের ফলোয়ার বাড়ানোর জন্য ধোনিকে ক্যামেরাবন্দি করে পোস্ট করেন। এমন অনেক ভিডিয়ো সাক্ষীর টাইমলাইনে পাওয়া যায়।

আরও পড়ুন: ‘রবীন্দ্রনাথ-সত্যজিৎ থেকে ইলিশ ভাপা’, জাপানি মহিলার মুখে মুগ্ধ করা বাংলা

দেখুন সেই পোস্ট:

#sweetieoftheday 🤣🤣🤣🤣🤗 a lil bit of embarrassment but worth watching him blush ❤️ #thatsmile stay tuned for more !

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

Holiday mode ! ❄️

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Sakshi Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE