Advertisement
১৯ এপ্রিল ২০২৪
MS Dhoni

ভারতের ড্রেসিং রুমে ফের ধোনি, ছবি পোস্ট করল বিসিসিআই

বিশ্বকাপ সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর থেকে ধোনির সঙ্গে ক্রিকেটের আর কোনও সম্পর্ক নেই।

শাহবাজ নাদিমের সঙ্গে কথা বলছেন ধোনি। ছবি—টুইটার থেকে।

শাহবাজ নাদিমের সঙ্গে কথা বলছেন ধোনি। ছবি—টুইটার থেকে।

সংবাদ সংস্থা
রাঁচী শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৯ ১২:৫৮
Share: Save:

বহু দিন পরে ভারতের ড্রেসিং রুমে আবার মহেন্দ্র সিংহ ধোনি। রাঁচী টেস্টের চতুর্থ দিন দক্ষিণ আফ্রিকার বাকি দু’টি উইকেট তুলে নিয়ে টেস্ট সিরিজ ৩-০ করে ফেলে বিরাট কোহালির ভারত। তার পরে সাজঘরে ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে দেখা যায় মাহিকে। ম্যাচের পরে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড তাদের টুইটার হ্যান্ডলে একটি ছবি পোস্ট করেছে।

সেই ছবির ক্যাপশন হিসেবে লেখা, ‘দেখো কে?’ টেস্ট অভিষেক হওয়া শাহবাজ নাদিমের সঙ্গে ধোনিকে কথা বলতে দেখা যাচ্ছে সেই ছবিতে। দু’জনের শরীরী ভাষা দেখে মনে হচ্ছে, স্থানীয় ছেলে নাদিমকে পরামর্শ দিচ্ছেন অভিজ্ঞতায় সমৃদ্ধ প্রাক্তন ভারত অধিনায়ক। পাশের ঘরে চেতেশ্বর পূজারা-সহ কয়েকজনকে দেখা যাচ্ছে সেই ছবিতে। ধোনির সঙ্গে ছবি পোস্ট করেছেন রবি শাস্ত্রীও।

বিশ্বকাপ সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর থেকে ধোনির সঙ্গে ক্রিকেটের আর কোনও সম্পর্ক নেই। মাঝের এই সময়ে কাশ্মীরে সীমান্তে সেনাবাহিনীর সঙ্গে ছিলেন ধোনি। দু’ মাস বিশ্রাম নিয়েছিলেন তিনি। ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে নিজেই সরে দাঁড়ান তিনি।

আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকাকে প্রথম বার হোয়াইটওয়াশ, আরও কী রেকর্ড গড়ল কোহালির দল

সম্প্রতি বোর্ডের নতুন প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, ধোনির ভবিষ্যৎ নিয়ে তিনি নির্বাচকদের সঙ্গে কথা বলবেন। ধোনি কবে অবসর নেবেন, তা নিয়ে গোটা দেশে চলছে জল্পনা। ধোনি অবশ্য নিজের অবসর বা ক্রিকেট থেকে দূরে সরে থাকা নিয়ে একটি শব্দও খরচ করেননি। ভারতীয় ক্রিকেটারদের সঙ্গেও তাঁকে দেখা যায়নি। দেশের পারফরম্যান্স নিয়ে কোনও কথাই বলতে শোনা যায়নি তাঁকে। নিজের আবেগকে তিনি নিয়ন্ত্রণ করেন কী ভাবে, সেই কথা জানিয়েছেন একটি সংবাদমাধ্যমকে। সেই ধোনি এ দিন ভারতের সাজঘরে পা রাখলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni India Indian Dressing Room South Africa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE