Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shahid Afridi

‘পাগল নাকি?’ ওয়াহাব রিয়াজকে ধমক শাহিদ আফ্রিদির

পার্টনার ওয়াহাব রিয়াজ রান নিতে নিতে তাঁকে জিজ্ঞাসা করেন, “দ্বিতীয় রান নেবে না?” জবাবে বেশ মেজাজি উত্তর আসে আফ্রিদির তরফে। তিনি বলেন, “পাগল আছিস নাকি? বোলিং কে করবে?”

সোশাল মিডিয়ায় ভাইরাল আফ্রিদি। দেখুন সেই ভিডিয়ো। ছবি: টুইটার থেকে নেওয়া।

সোশাল মিডিয়ায় ভাইরাল আফ্রিদি। দেখুন সেই ভিডিয়ো। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
টরেন্টো শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৯ ১৫:৪২
Share: Save:

গ্লোবাল টি-২০ কানাডা টুর্নামেন্টে অসাধারণ ফর্মে আছেন পাক তারকা শাহিদ আফ্রিদি। রবিবার এডমন্টন রয়্যালসের বিরুদ্ধে একটি ম্যাচে ব্রাম্পটন উলভসের হয়ে মাত্র ৪১ বল খেলে ৮০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি।

তবে তাঁর ইনিংসকে ছাপিয়ে গিয়েছে সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ম্যাচেরই একটি ভিডিয়ো। যেখানে দেখা গেছে, ম্যাচের প্রথম ইনিংসের শেষ বলে আফ্রিদি লং অফের দিকে বল মেরে এক রানের জন্য ধীরে সুস্থে দৌড়চ্ছেন।

এই দেখে তাঁর পার্টনার ওয়াহাব রিয়াজ রান নিতে নিতে তাঁকে জিজ্ঞাসা করেন, “দ্বিতীয় রান নেবে না?” জবাবে বেশ মেজাজি উত্তর আসে আফ্রিদির তরফে। তিনি বলেন, “পাগল আছিস নাকি? বোলিং কে করবে?”

দেখুন সেই ভিডিয়ো-

এদিন আফ্রিদির ইনিংসটি সাজানো ছিল ১০টি বাউন্ডারি এবং পাঁচটি ওভার বাউন্ডারি দিয়ে। যার দৌলতে প্রতিপক্ষ রয়্যালসকে ২০ ওভারে ২০৮ রানের লক্ষ্যমাত্রা দিতে সক্ষম হয় উলভস।

আরও পড়ুন: ইয়ান বোথাম, শেন ওয়ার্ন... ডোপ করে নির্বাসিত হয়েছিলেন এই ক্রিকেটাররাও

জবাবে ব্যাট করতে নেমে ১৮০ রানেই থেমে যায় রয়্যালসের ইনিংস। শুধু ব্যাটে নয়, বোলিংয়েও অবদান ছিল আফ্রিদির। একটি উইকেটও পান তিনি।ফলে তিনিই ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন।

আরও পড়ুন: অবসরের পর মোহনবাগান আমাকে আর ডাকেনি, ফেসবুকে পোস্ট হতাশ ব্যারেটোর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahid Afridi Wahab Riaz Global T20 Viral Videos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE