• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘পাকিস্তান শুধরোবে না’, ক্রিকেট বোর্ডের টুইটার হ্যান্ডলে দেশের নামের বানান ভুল!

PBC
ইংল্যান্ড রওনা দেওয়ার আগে পাক দলের সদস্যরা। ছবি: টুইটার থেকে নেওয়া।

পাকিস্তানের সংবাদ মাধ্যম বা সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলিতে এমন কিছু ভুল ভ্রান্তি সামনে চলে আসে, যা নেটাগরিকদের কাছে হাসির উপাদান হয়ে যায়। এমনই একটি পোস্ট ফের সামনে চলে এল। যা দেখে কেউ কেউ তো লিখেই ফেললেন ‘এরা শুধরোবে না’।

ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে রবিবার সে দেশের উদ্দেশে রওনা দেয় পাকিস্তান ক্রিকেট দল। করোনায় আক্রান্ত দশ জন ক্রিকেটার ছাড়াই গেলেন বাবর আজম, আজহার আলি, ইমাম-উল-হকেরা। করোনা আক্রান্তদের নাম প্রকাশ নিয়েও এক প্রকার বিতর্ক তৈরি হয় পাক ক্রিকেটে। তার মাঝেই ১৮জনের দলের সঙ্গে দু’জন অতিরিক্ত ক্রিকেটার নিয়ে ইংল্যান্ডে পৌঁছেছে দল। ইংল্যান্ডে পাক ক্রিকেটারদের দু’সপ্তাহ কোয়রান্টিনে থাকতে হবে।

টিমের সদস্যদের মনোবল বাড়াতে তাঁদের রওনা দেওয়ার কয়েকটি ছবি সহ একটি পোস্ট দেয় পাক ক্রিকেট বোর্ড। কিন্তু তাতে ইংরেজিতে 'পাকিস্তান' বানান ভুল লেখা হয়। ‘এস’-এর জায়গায় আরও একটি ‘এ’ পড়ে যায়। ব্যাস শুরু হয়ে যায় ট্রোলিং। যদিও বিষয়টি নজরে আসতেই পোস্ট ডিলিট করে নতুন পোস্ট দেওয়া হয়। তবে অনেকেই আগের পোস্টের স্ক্রিনশট তুলে রাখেন। পরের পোস্টের কমেন্টে সেটি জুড়ে দেন। সঙ্গে নিজেদের মতো করে কটাক্ষ করতেও ছাড়েন না পিবিসি-কে।

আরও পড়ুন: পণবন্দি করার ছক কষেই এসেছিল জঙ্গিরা, সঙ্গে ছিল প্রচুর খাবার, বিস্ফোরক​

আরও পড়ুন: অ্যানাকোন্ডার লেজ ধরে বোটে তোলার চেষ্টা পর্যটকের

দেখুন সেই পোস্ট:

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন