Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ravi Shastri

শুভমন গিলের সঙ্গে ছবি পোস্ট করেও ট্রোলড রবি শাস্ত্রী!

শাস্ত্রীর এই সহজ সরল পোস্টকেও রেয়াত করেননি নেটাগরিকদের একাংশ।

শুভমনের সঙ্গে শাস্ত্রীর এই ছবি নিয়েই চলছে চর্চা। ছবি টুইটার থেকে নেওয়া।

শুভমনের সঙ্গে শাস্ত্রীর এই ছবি নিয়েই চলছে চর্চা। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২০ ১২:১৬
Share: Save:

শুভমন গিলের সঙ্গে কথা বলছেন রবি শাস্ত্রী। রবিবার সকালে এই ছবি পোস্ট করেছেন ভারতের প্রধান কোচ নিজেই। আর সঙ্গে সঙ্গে তা সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। নেটাগরিকদের একাংশের আক্রমণের মুখোমুখি হয়েছেন রবি।

ছবিতে দেখা গিয়েছে শাস্ত্রীর বক্তব্য মন দিয়ে শুনছেন গিল। দু’জনেই বসে রয়েছেন চেয়ারে। বোঝা যাচ্ছে, অনুশীলনের ফাঁকেই চলছে কথোপকথন। শাস্ত্রী ছবি পোস্ট করে লিখেছেন, ‘মহান খেলা নিয়ে ভাল আলোচনার কোনও তুলনা হয় না’।

এই সহজ সরল পোস্টকেও রেয়াত করেননি নেটাগরিকদের একাংশ। এক জন লিখেছেন, ‘প্লিজ, ওকে কোনও ব্যাটিং টিপস দেবেন না। ওর কেরিয়ার শেষ হয়ে যাবে’। এক জন লিখেছেন, ‘কে যেন আইপিএল সফল ভাবে আয়োজনের জন্য বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রশংসা করতে ভুলে গিয়েছিল?’ তাঁকে ‘জঘন্য কোচ’ হিসেবেও চিহ্নিত করা হয়েছে। এক জন মজা করে লিখেছেন, ‘গিল: আমায় কেমন স্ট্রাইক রেট বজায় রাখতে হবে? রবি: কেরিয়ারের শুরুতে প্রতি ঘন্টায় একটা বিয়ার হলেই চলবে’। আর এক জন লিখেছেন, ‘রবি: টিমে থাকার জন্য ম্যানেজ করতে হবে। আমি ভারতের টেস্ট দলে ছিলাম বম্বে লবি ও গাওস্করের জন্য। এখন যেমন আমি বিরাটকে কোনও প্রশ্ন করি না। আর তাই আমি কোচ’।

আরও পড়ুন: ‘বোলার নয়, ও বন্দুক’, ভারতীয় পেসারের প্রশংসায় প্রাক্তন কিউই পেসার​

আরও পড়ুন: পিতৃশোক কাটিয়ে ওঠার শক্তি যেন পায় সিরাজ, সমবেদনা সৌরভের​

এই মুহূর্তে সিডনিতে নিভূতবাসে রয়েছে বিরাট কোহালির দল। তার মধ্যেই চলছে অনুশীলন। গিল রয়েছেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে ও টেস্ট সিরিজের দলে। এখনও পর্যন্ত আন্তর্জাতিক কেরিয়ারে ২ টি-টোয়েন্টিতে নেমেছেন তিনি। এই সিরিজ সেই কারণেই তাঁর কাছে গুরুত্বপূর্ণ। এর আগে সংযুক্ত আরব আমিরশাহিতে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে ১৪ ম্যাচে ৪৪০ রান করেছিলেন গিল। ২১ বছর বয়সির স্ট্রাইক রেট ছিল ১১৭.৯৬।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravi Shastri Shubman Gill India Vs Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE