Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

‘কমলা রঙের লম্বা চুলের ধোনি অসহ্য’

চেন্নাই সুপার কিংসের সরকারি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সাক্ষী জানালেন, পরিচয় হওয়ার সময় লম্বা চুল থাকলে ধোনির দিকে তিনি ফিরেও তাকাতেন না।

লম্বা চুলের ধোনি। —ফাইল চিত্র।

লম্বা চুলের ধোনি। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২০ ১৩:৩০
Share: Save:

আক্রমণাত্মক ব্যাটিংয়ের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে শুরুর দিকে সাড়া ফেলেছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। সঙ্গে ছিল লম্বা চুল। যা ক্রিকেটপ্রেমীদের দৃষ্টি আকর্ষণ করেছিল আরও। কিন্তু সেই লম্বা চুল যে সবার পছন্দের ছিল না, সেটাই ফাঁস করলেন স্ত্রী সাক্ষী।

চেন্নাই সুপার কিংসের সরকারি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সাক্ষী জানালেন, পরিচয় হওয়ার সময় লম্বা চুল থাকলে ধোনির দিকে তিনি ফিরেও তাকাতেন না। সাক্ষী বলেছেন, “সৌভাগ্যের বিষয় হল যে, ধোনির যখন লম্বা চুল ছিল তখন ওর সঙ্গে দেখা হয়নি। কমলা রঙের লম্বা চুল থাকার সময় যদি ধোনির সঙ্গে দেখা হত, তা হলে ফিরেই তাকাতাম না ওর দিকে। একটা সৌন্দর্যবোধের ব্যাপার তো আছে, তাই না!”

আরও পড়ুন: কেন এত ছোট রান আপ? রহস্য ফাঁস করে বুমরা শোনালেন উঠোন তত্ত্ব

আরও পড়ুন: ছ’বারে বিশ্বকাপ জয়ের কথায় সন্দেশকে উদ্বুদ্ধ করেন সচিন

প্রশ্নকর্তা তখন জিজ্ঞাসা করেন যে লম্বা চুলের ধোনির প্রতি তো সবারই একটা আকর্ষণ রয়েছে। কিন্তু তা মানতে চাননি সাক্ষী। তিনি বলে ওঠেন, “জন আব্রাহামের ক্ষেত্রে এটা মানিয়ে যায়। কিন্তু মাহির ক্ষেত্রে লম্বা চুল। তার উপর আবার কমলা রং, বিরক্তিকর।”

প্রশ্নকর্তা জানতে চান, ধোনির কোন ধরনের হেয়ারস্টাইল তাঁর সবচেয়ে খারাপ লেগেছে। সাক্ষী বলে ওঠেন, “ওই কমলা চুল। কপাল ভাল যে ধোনির সঙ্গে আলাপ হওয়ার পর ওই চুলের ব্যাপারে জানতে পেরেছিলাম। প্রেমে পড়ার দেখেছিলাম কমলা চুলের ছবি। বলেছিলাম, ভাগ্যিস, ছোট চুলের ধোনির সঙ্গেই দেখা হয়েছিল।”

#WhistlePodu @ruphas

A post shared by Chennai Super Kings (@chennaiipl) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Sakshi Mahendra Singh Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE