• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পাকিস্তানে মানুষ আমাকেই সবচেয়ে ভালবাসে, দাবি শোয়েব আখতারের

Shoaib Akhtar
পাকিস্তান সুপার লিগে দল কিনতে চান শোয়েব আখতার। —ফাইল চিত্র।

দেশবাসী তাঁকেই সবচেয়ে বেশি ভালবাসে। এমনই দাবি করলেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার। অবশ্য শুধু পাকিস্তানেই নয়, ভারতেও তাঁর জনপ্রিয়তা নিয়ে আত্মবিশ্বাসী তিনি। বিশ্বব্যাপী পাকিস্তান সুপার লিগের পরিচিতি বাড়াতে দলও কিনতে চান বলে জানিয়েছেন তিনি।

জিও নিউজে শোয়েব বলেছেন, “পাকিস্তানে সম্ভবত আমাকেই লোকে সবচেয়ে বেশি ভালবাসে। শুধু পাকিস্তানেই নয়, ভারতেও আমার জনপ্রিয়তা রয়েছে। লোকে আমাকে ভাল করে চেনে। বিশ্বে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)-এর ব্র্যান্ড ভ্যালু বাড়াতে পারি আমি। আমার যদি পিএসএলে একটা দল থাকে, তবে বিশ্বের সব প্রান্ত থেকে বিনিযোগ আসবে।”

আরও পড়ুন: করোনা যুদ্ধে ভারতীয় খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি অর্থ সাহায্য করলেন সচিন​

আরও পড়ুন: করোনা যুদ্ধে বেতন ও পেনশন দান লক্ষ্মীরতনের​

শোয়েবের মতে, পাকিস্তান সুপার লিগে আরও দুটো ফ্র্যাঞ্চাইজি যুক্ত হতে পারে। আর তিনি যদি আবেদন করেন, তবে তাঁকে একটি দল দেওয়ার নিশ্চয়তা দিতে হবে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে। শোয়েবের কথায়, “পিসিবির উচিত দুটো ফ্র্যাঞ্চাইজি যোগ করা। আর আমি যদি দর হাঁকতে বসি, তবে একটা দল যেন আমার হয় এই নিশ্চয়তা দিতে হবে।”

ইউটিউবে এক আবেদনে শোয়েব সাধারণ মানুষকে করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হওয়ার আবেদনও করেছেন। গরিবদের কথা ভেবে খাদ্যদ্রব্য যেন মজুত না করা হয়, সেই আবেদন রেখেছেন তিনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন