• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টুইটারে করোনার রিপোর্ট প্রকাশ নিয়ে হাফিজকে দুষলেন শোয়েব

Mohammad Hafeez
মহম্মদ হাফিজ। ছবি: এএফপি।
নিজের টুইটারে করোনা পরীক্ষার ফল প্রকাশ করা উচিত হয়নি মহম্মদ হাফিজের। এমনই মনে করছেন শোয়েব আখতার। তাঁর মতে, নিজের উদ্যোগে করানো পরীক্ষার ফল নেগেটিভ আসার পর তা নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলা উচিত ছিল হাফিজের।
 
হাফিজের করোনা পরীক্ষার ফল নিয়ে রীতিমতো নাটক চলেছে পাকিস্তানে। প্রথমে পাকিস্তান ক্রিকেট বোর্ডের আয়োজিত করোনা পরীক্ষায় হাফিজ-সহ দশ ক্রিকেটারের সংক্রমণ ধরা পড়েছিল। নিজের দায়িত্বে করোনা পরীক্ষা করিয়ে এর পর বোমা ফাটান হাফিজ। তিনি টুইটে জানান যে, তাঁর পরীক্ষার ফল ‘নেগেটিভ’ এসেছে। পাক বোর্ড তখন জানায়, ব্যক্তিগত পরীক্ষাকে আমল দেওয়া হবে না। হাফিজকে পজিটিভ বলেই জানানো হয়। শনিবার আবার নতুন পরীক্ষার ফল প্রকাশ করে পাক ক্রিকেট বোর্ড। তাতে জানানো হয় যে হাফিজের পরীক্ষার ফল নেগেটিভ। একা হাফিজ নন, মোট ছয় জনের ফল নেগেটিভ এসেছে বলে জানানো হয়। রবিবার ২০জন ক্রিকেটার ও ১১ জন সাপোর্ট স্টাফ নিয়ে পাকিস্তান দলের ইংল্যান্ডে রওনা হওয়ার কথা। বাকি ক্রিকেটাররা পরে দলের সঙ্গে যোগ দেবেন।
 
 
 
নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব আখতার এই প্রসঙ্গে বলেছেন, “পিসিবি পুরো ব্যাপারটায় আগোছালো ছিল। আমরা সবে ক্রিকেটারদের র্যা নডম টেস্ট শুরু করেছি। খেলোয়াড়দের পজিটিভ ধরা পড়ছে। করোনাভাইরাসে সবচেয়ে খারাপ অবস্থা লাহৌরের, তার পর করাচি।আমি নিশ্চিত যে টেস্ট করিয়ে গেলে আরও পজিটিভ ফল পাওয়া যাবে। যাই হোক, হাফিজের প্রতি আমার পরামর্শ হত যে আবার টেস্ট করিয়ে নাও কিন্তু টুইটারে নেগেটিভ ফলের কথা পোস্ট করা উচিত হয়নি। ওর উচিত ছিল বোর্ডের সঙ্গে আলোচনা করা। বোর্ডের সঙ্গে সম্পর্ক খারাপ করে ও ঠিক করেনি। পাকিস্তানের কাছে ইংল্যান্ড সফর গুরুত্বপূর্ণ। টেস্ট সিরিজ জেতার জন্য আমাদের শক্তিশালী দল পাঠানো দরকার।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন