গত দু’বছর মোহনবাগান জার্সি গায়ে চেনা ছন্দে খেলতে পারেননি তিনি। চোটের কারণেই সবুজ-মেরুন সমর্থকেরা প্রত্যাশা মতো গোল পাননি প্রিয় ফুটবলার সনি নর্দের কাছ থেকে। 

নতুন মরসুমে তাই মোহনবাগান ছেড়ে আজ়ারবাইজানের দল জ়িরা ফুটবল ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন হাইতির এই ফুটবলার। সনি যে এই ক্লাবে নতুন মরসুমে সই করতে পারেন, তার আভাস গত কয়েক দিন ধরেই পাওয়া যাচ্ছিল। সোশ্যাল মিডিয়ায় তাঁর মেডিক্যাল পরীক্ষা চলার ছবি পোস্ট করেছিলেন সম্প্রতি। মঙ্গলবার নতুন ক্লাবে সনির যোগদানের কথা জানা গিয়েছে সেই সোশ্যাল মিডিয়া থেকেই। যেখানে নতুন ক্লাবের জার্সি-সহ ছবি পোস্ট করেছে হাইতির স্ট্রাইকার।

২০১৪-১৭ পর্যন্ত মোহনবাগানের হয়ে বিভিন্ন প্রতিযোগিতায় গোল করে দলকে জিতিয়েছিলেন সনি। তার পরেই চোটের কারণে ২০১৮ সালে আই লিগের দ্বিতীয় পর্বের বড় ম্যাচে খেলেননি তিনি। অস্ত্রোপচারের জন্য উড়ে গিয়েছিলেন আর্জেন্টিনায়। সুস্থ হয়ে আসার পরে সনিকে প্রথমে মোহনবাগান দলে নেওয়া হচ্ছিল না। সনির বারংবার অনুরোধে তাঁকে দলে নেয় মোহনবাগান। এ বার নতুন মরসুমে সবুজ-মেরুন শিবিরের কিবু ভিকুনার দলে ঠাঁই হবে না বুঝতে পেরে এটিকে-র সঙ্গে যোগাযোগ শুরু করেছিলেন সনি। কিন্তু সেখানেও জায়গা না হওয়ায় নতুন ক্লাবেই সই করলেন তিনি।