• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ধোনির পর রায়নাকেও চিঠি প্রধানমন্ত্রীর, ধন্যবাদ বাঁ-হাতির

Raina, Modi
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সুরেশ রায়না। —ফাইল চিত্র।

অবসর ঘোষণার পর মহেন্দ্র সিংহ ধোনির মতো সুরেশ রায়নার কাছেও এসেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চিঠি। তার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন সুরেশ রায়না

ধোনির মতো ১৫ অগস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন রায়নাও। তার পর ধোনির মতো বাঁহাতি মিডল অর্ডার ব্যাটসম্যানের কাছেও পৌঁছে গিয়েছিল প্রধানমন্ত্রীর দুই পাতার চিঠি। সেই চিঠির ছবি পোস্ট করেছেন রায়না।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর চিঠিতে ২০১১ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আমদাবাদের মোতেরা স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে মাঠে বসে রায়নার খেলা দেখার প্রসঙ্গ উল্লেখ করেছেন। লিখেছেন, “সেই ম্যাচে রায়নার উদ্দীপ্ত ভূমিকার কথা ভারত কখনও ভুলবে না।” শুধু ব্যাটিংয়ের জন্য নয়, ফিল্ডিংয়ে রায়নার উদাহরণ হয়ে ওঠার প্রসঙ্গেও লিখেছেন প্রধানমন্ত্রী। পাশাপাশি, তাঁর টিম স্পিরিটের কথাও তুলে ধরেছেন। লিখেছেন, “ব্যক্তিগত গৌরবের জন্য আপনি খেলেননি, খেলেছেন দল ও দেশের গৌরবের জন্য।”

আরও পড়ুন: বিয়ে করছেন বিজয় শঙ্কর, বাগদানের ছবিতে শুভেচ্ছার বন্যা​

আরও পড়ুন: ধোনিকে আবেগভরা চিঠি মোদীর, পাল্টা ধন্যবাদ মাহিরও

প্রধানমন্ত্রীর পাঠানো চিঠি পোস্ট করার পাশাপাশি সুরেশ রায়না লিখেছেন, “আমরা যখন খেলি তখন দেশের হয়ে রক্ত-ঘাম ঝরাই। তাই দেশের মানুষের ভালবাসার চেয়ে ভাল স্বীকৃতি হয় না। তা আরও মধুর হয়ে ওঠে দেশের প্রধানমন্ত্রী স্বীকৃতি দিলে। প্রশংসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ নরেন্দ্র মোদীজি। কৃতজ্ঞতার সঙ্গে তা গ্রহণ করছি। জয় হিন্দ।”

এক দিনের ক্রিকেটে ৩৫.১৩ গড়ে ৫,৬১৫ রান করেছেন রায়না। স্ট্রাইক রেট ৯৩.৫০। টি-টোয়েন্টি আন্তর্জাতিকে ২৯.১৮ গড়ে করেছেন ১,৬০৫ রান। স্ট্রাইক রেট ১৩৪.৮৭। টেস্টে অভিষেকে সেঞ্চুরি করলেও সাফল্য পাননি পরে। ১৮ টেস্টে করেন মোটে ৭৬৮ রান। আসন্ন আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে দেখা যাবে তাঁকে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন