• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্মিথের নেওয়া অসাধারণ ৩টি ক্যাচের থেকে বেশি ভিউ পেল আম্পায়ার আলিম দারেরএই ক্যাচ!

Hat Trick
আলেম দারের ক্যাচ। ছবি: টুইটার থেকে নেওয়া।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের চলতি সিরিজের প্রথম টেস্টে সব মুহূর্তকে ছাপিয়ে গেল আম্পায়ারের একটি ক্যাচ। নিউজিল্যান্ডকে ১৬৬ রানে অলআউট করা হোক বা স্মিথের তিনটি ক্যাচ, সোশ্যাল মিডিয়ায়সব থেকে বেশি চর্চার বিষয় এখনআলিম দারের ধরা ক্যাচ।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের গোলাপী বলের টেস্টে স্মিথের তিনটি অসাধারণ ক্যাচের থেকেও বেশিনজর কাড়ল আম্পায়ারআলিম দারের একটি ক্যাচ।সোনি পিকচার্স নেটওয়ার্ক (এসপিএন) স্পোর্টসের টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে, মার্নাস লাবুশানের ছুড়ে দেওয়া একটি গোট টুপি পেশাদার ফিল্ডারের দক্ষতায় ধরছেন আলিম দার। মাত্র ২৯ সেকেন্ডের সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

কাশ্মীর নয়, রাজস্থানের বিস্তীর্ণ এলাকা ঢেকে গেল পুরু বরফের চাদরে আরও পড়ুন

মারনাস লাবুশানে শর্টে ফিল্ডিং করার জন্য টুপি খুলে হেলমেট পরেন। ফলে তাঁর গোল টুপিটি কোথাও রাখার প্রয়োজন ছিল। তাই তিনি সেই টুপি আম্পায়রের দিকে ছুড়ে দেন। হাওয়ায় ঘুরিয়ে ঘুরিয়ে গোট টুপিটি ছুড়ে দেওয়া ও আলিম দারের সেটি ধরার দৃশ্য মাঠের ক্যামেরায় ধরা পড়ে। সবাই সেই মুহূর্ত উপভোগ করেন। দর্শকদের সঙ্গে ধারাভাষ্যকাররাও মার্নাস ও দারের এই ডুয়েটের প্রশংসা করেছেন।

এসপিএন স্পোর্টসের টুইটার হ্যান্ডলে একাধিক ভিডিয়োর সঙ্গে স্টিভ স্মিথের অসাধারণ তিনটি ক্যাচের ভিডিয়ো ও আলিম দারের ভিডিয়োটিও প্রকাশ করেছে।

আরও পড়ুন: মাকে ধাক্কা মেরেছে গাড়ি, রাগে একরত্তির কাণ্ড দেখে তাকে হিরো বলছে নেটদুনিয়া

১৩ ডিসেম্বর পোস্ট হয়েছে স্মিথের তিনটি ক্যাচের ভিডিয়ো। সেই ভিডিয়ো এখনও পর্যন্ত প্রায় সাড়ে সাতশো বার দেখা হয়েছে। আর আলিম দারের ক্যাচ শনিবার টুইট করা হয়েছে, সেই ভিডিয়ো ইতিমধ্যেই প্রায় হাজার বার দেখা হয়ে গিয়েছে। সেই সঙ্গে এই পোস্টে পড়েছে বেশ কিছু মজার মন্তব্যও।

আলেম দারের ক্যাচ: 

স্মিথের ৩ ক্যাচ:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন