Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Virat Kohli

বিবাহবার্ষিকীতে আবেগপ্রবণ টুইট বিরাটের, ‘ভালবাসা’র টুইট অনুষ্কারও

বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার বিয়ের দুই বছর হল বুধবার। এই দুই বছরে বার বার একে অন্যের প্রতি ভালবাসা জানিয়েছেন তাঁরা। যাতে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতলিতে বিয়ে করেছিলেন বিরাট ও অনুষ্কা। ফাইল ছবি।

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতলিতে বিয়ে করেছিলেন বিরাট ও অনুষ্কা। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯ ১০:৫৯
Share: Save:

বলিউড ও ক্রিকেটের মেলবন্ধন। অনেক জল্পনা, সংশয়কে উড়িয়ে দিয়ে অনুষ্কা শর্মা ও বিরাট কোহালির বিয়ে পেরিয়ে গেল দু’বছর। আর এই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় টুইট করলেন দু’জনেই।

২০১৭ সালের এই দিনে ইতালিতে বিয়ে করেছিলেন বিরাট-অনুষ্কা। সেই থেকে এই জুটি ‘বিরুষ্কা’ নামে পরিচিত। দ্বিতীয় বিবাহবার্ষিকীর সকালে কোহালি টুইট করলেন, ‘বাস্তবে শুধু ভালবাসাই থেকে যায় আর অন্য কিছু নয়। আর যখন ঈশ্বর এমন কাউকে দিয়ে দেন যে কি না প্রতি দিন এটা উপলব্ধি করায়, তখন একটা অনুভূতিই শুধু হয়। আর তা হল কৃতজ্ঞতা।’

তার কিছুক্ষণের মধ্যেই এল অনুষ্কার টুইট, ‘অন্য কাউকে ভালবাসা হল ঈশ্বরের মুখদর্শন— ভিক্টর হুগো। ভালবাসার ব্যাপার হল এটা শুধু একটা অনুভূতি নয়। তার থেকে অনেক বেশি। এটা একটা গাইড, চালিকা শক্তি। পরম সত্যের দিকে নিয়ে যাওয়ার রাস্তা। আর আমি ভাগ্যবান, সত্যিই ভাগ্যবান যে এটা খুঁজে পেয়েছি।’

আরও পড়ুন: সিরিজ জয়ের লড়াইয়ে আজ দলে সঞ্জু-কুলদীপ? দেখে নিন ভারতের সম্ভাব্য একাদশ​

আরও পড়ুন: এই চার পেসারের জন্য আইপিএল নিলামে ঝাঁপাতে পারে কলকাতা নাইট রাইডার্স

দুই বছর কেটে গেল বিয়ের। এই দুই বছরে বার বার একে অন্যের প্রতি ভালবাসা জানিয়েছেন তাঁরা। গত ৫ নভেম্বর যেমন ছিল কোহালির ৩১তম জন্মদিন। সেই দিন অনুষ্কা টুইট করেছিলেন, ‘আমার বন্ধু, আমার প্রকৃত ভালবাসা। আশা করি তুমি সবসময় তোমার পথ নির্দেশ করার আলো খুঁজে পাবে। আর প্রতি বারই সঠিকটাই বেছে নেবে। সহমর্মিতা, সমবেদনাই তোমাকে দারুণ নেতা করে তুলেছে। প্রার্থনা করি, এটা সবসময় তোমার সঙ্গে প্রচুর পরিমাণে থাক। আমার ভালবাসাকে শুভ জন্মদিন।’

অনুষ্কার ৩১তম জন্মদিন আবার দু’জনে কাটিয়েছিলেন ভুটানে। সেখানে তাঁরা স্থানীয় এক পরিবারের আন্তরিকতায় মুগ্ধ হয়েছিলেন। নিজেদের সঙ্গে সময় কাটানোর জন্য এ ভাবে ঘুরতে যাওয়া তাঁদের একমাত্র উপায় বলে জানিয়েছিলেন কোহালি। তিনি বলেছিলেন, “আমরা ট্রেক করতে পছন্দ করি। লোকের সঙ্গে মিশতে ভালবাসি। যা প্রতিদিনের রুটিনে হওয়া সম্ভব নয়। এর মাধ্যমে বিখ্যাত হয়ে ওঠার আগের জীবনে ফিরতে পারি।”

বুধবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের নির্ণায়ক টি-টোয়েন্টিতে নামছে ভারত। সিরিজ জিতলে তা কোহালির বিবাহবার্ষিকীকে আরও মধুর করে তুলবে। তবে তার অনেক আগে, সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে শুভেচ্ছার ঢল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE