Advertisement
০২ মে ২০২৪
boxer

Afghanistan Fighter: ভারতীয় বক্সারের সঙ্গে আফগান বক্সারের হাতাহাতি, থানায় এফআইআর

হঠাৎ ঘুষি ভারতীয় বক্সারকে। আফগান বক্সারের বিরুদ্ধে এফআইএর দিল্লি পুলিশের কাছে। আফগান বক্সারের রয়েছে আধার কার্ডও।

আফগান বক্সার আব্দুল।

আফগান বক্সার আব্দুল। ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৫:৩৬
Share: Save:

হঠাৎই চাঞ্চল্য ভারতের মার্শাল আর্ট নিয়ে। পুরোটাই নেতিবাচক কারণে। তুমুল বিতর্কে জড়িয়ে গেল ভারত এবং আফগানিস্তান। ভারতীয় বক্সার শ্রীকান্ত শেখরকে আক্রমণ করেন বলে অভিযোগ আফগানিস্তানের আব্দুল বাদাক্ষির বিরুদ্ধে। এই নিয়ে থানায় এফআইআর-ও হয়।

শুক্রবার ঘটনার সূত্রপাত দিল্লিতে একটি ম্যাচ চলাকালীন। জোহর শাহ এবং শেঠ রোজারিয়োর মধ্যে খেলা চলছিল। সেই সময় বাইরে থেকে রোজারিয়োকে উৎসাহ দিচ্ছিলেন শ্রীকান্ত। আফগানিস্তানের জোহরকে উৎসাহ দেওয়ার জন্য ছিলেন আব্দুল। এমন অবস্থায় হঠাৎ আফগানিস্তানের সমর্থকরা শ্রীকান্তের দিকে কাগজ, প্লাস্টিক ছুড়তে শুরু করেন। ক্ষেপে ওঠেন শ্রীকান্তের উপর। তখনই নাকি তাঁর উপর চড়াও হন আব্দুল।

এর পরেই ভারত ছেড়ে পালানোর চেষ্টা করেন তিনি। অভিযোগ, আব্দুলের জোড়া পাসপোর্ট রয়েছে। তাঁর কাছে আফগান পাসপোর্ট যেমন রয়েছে, সেই সঙ্গে রয়েছে ভারতীয় পাসপোর্টও। রয়েছে আধার কার্ড। এমনটাই অভিযোগ মার্শাল আর্ট বিশেষজ্ঞ পরভিন দাবাসের। তিনি টুইট করেন, ‘আফগানিস্তানের আব্দুল বাদাক্ষির দুটো পাসপোর্ট রয়েছে। একটি আফগানিস্তানের। অন্যটি ভারতের। আধার কার্ডও বানিয়েছেও। এখনও এফআইআর হয়েছে কি না জানি না, কিন্তু দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল আব্দুল।’ সেই পোস্টে পাসপোর্ট এবং আধার কার্ডের ছবিও দিয়েছেন পরভিন। পরবর্তী সময় পরভিন জানিয়েছেন যে, শ্রীকান্ত এফআইআর করেছেন আব্দুলের বিরুদ্ধে।

শ্রীকান্ত বলেন, “আমি যখন রোজারিয়োর জন্য চিৎকার করছিলাম, তখন আমার দিকে কাগজ, প্লাস্টিক ছোড়া হয়। খারাপ অঙ্গভঙ্গি করা হচ্ছিল আমার দিকে। আমি রেগে গিয়ে ওদের কটূক্তি করি। সেই সময় এক আধিকারিক আমার হাত ধরে টেনে বার করে নিয়ে যেতে চায়। আমাকে বাঁচাতে চাইছিল ও। বেরিয়ে যাওয়ার সময় হঠাৎ আমাকে পিছন দিক থেকে আক্রমণ করে আব্দুল। আমি দেখতেই পাইনি ওকে। মাটিতে পড়ে যাই আমি। বেশ কিছু নিরাপত্তারক্ষী আমাকে বাঁচানোর জন্য ঘিরে ধরে। এর পরেই দর্শকদের একাংশ আমার উপর চড়াও হয়।” তাঁর চোয়াল ভেঙে গিয়েছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

boxer boxing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE