Advertisement
২৫ এপ্রিল ২০২৪
australian open

ছিটকে গেলেন সেরিনা, কান্নায় ভেঙে পড়লেন

হেরে কেঁদে ফেললেন সেরেনা।

হেরে কেঁদে ফেললেন সেরেনা। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৪৯
Share: Save:

অস্ট্রেলিয়ান ওপেন থেকে ছিটকে গেলেন সেরিনা উইলিয়ামস। হারার পর সাংবাদিক সম্মেলনে কান্নায় ভেঙে পড়েন এই টেনিস তারকা। ‘আর পারছি না’ বলে মাঝপথে উঠে যান তিনি।

সেমিফাইনালে তৃতীয় বাছাই জাপানের নেয়োমি ওসাকার কাছে ৩-৬, ৪-৬ গেমে হেরে যান সেরিনা। মহিলাদের সিঙ্গলসে সবথেকে বেশি ২৪টি গ্র্যান্ড স্লাম খেতাব জয়ের মার্গারেট কোর্টের বিশ্বরেকর্ড এবারও ছোঁওয়া হল না সেরিনার। তিনি ২৩টি গ্র্যান্ড স্লাম জিতেছেন।

ম্যাচের পর সেরিনা বলেন, ‘‘এটা আমার ভুলের দিন। আমি এত বেশি ভুল করে ফেললাম আজ, সেটাই তফাৎ গড়ে দিল। বেশ কিছু সুযোগ ছিল, যেগুলো আমি অনায়াসে কাজে লাগাতে পারতাম। এমনকী ৫-০ এগিয়ে যেতে পারতাম। এটা আমার কাছে বড় ভুলের দিন।’’ এরপর তাঁর কাছে যখন জানতে চাওয়া হয়, কী কারণে তিনি এত ভুল করলেন, তখন আর নিজেকে ধরে রাখতে পারেননি সেরিনা। কাঁদতে কাঁদতে বলেন, ‘‘জানি না। আর কথা বলতে পারছি না।’’

চার বছর আগে অস্ট্রেলিয়ান ওপেনই ছিল সেরিনার শেষ গ্র্যান্ড স্লাম খেতাব। তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। তারপর চারবার গ্র্যান্ড স্লামের ফাইনালে উঠেও চ্যাম্পিয়ন হতে পারেননি তিনি। এবার ছিটকে গেলেন সেমিফাইনাল থেকে।

ওসাকার সামনে ফাইনালে আমেরিকার জেনিফার ব্র্যাডি। ২২তম বাছাই ব্র্যাডি ৬-৪, ৩-৬, ৬-৪ গেমে হারান ২৫তম বাছাই চেক প্রজাতন্ত্রের ক্যারলিনা মুচকোভাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tennis serena williams australian open
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE