Advertisement
২৫ এপ্রিল ২০২৪
tennis

অস্ট্রেলিয়ান ওপেনে নজর কাড়ল সেরেনার পোশাক, কী পরেছিলেন তিনি?

যে সংস্থা সেরেনার এই পোশাক বানিয়েছে, তাদেরকেও ধন্যবাদ জানিয়েছেন সেরেনা।

অস্ট্রেলিয়ান ওপেনে জয় পেলেন সেরেনা।

অস্ট্রেলিয়ান ওপেনে জয় পেলেন সেরেনা। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২১ ২২:০৭
Share: Save:

বুধবার সার্বিয়ার নিনা স্তোজানোভিচকে ৬-৩, ৬-০ গেমে হারিয়ে দেন সেরেনা উইলিয়ামস। সেই ম্যাচে তাঁর খেলার থেকেও যেন বেশি নজর কেড়েছে সেরেনার পোশাক। কী পরেছিলেন তিনি?

সেরেনা বুধবার যে পোশাক পরে খেলতে নেমেছিলেন তাতে একদিকের পা ছিল না। শরীরের সঙ্গে সেঁটে থাকা এই পোশাক নাকি খুবই আরামদায়ক, জানিয়েছেন স্বয়ং সেরেনাই। তিনি বলেন, “ভাল করে দেখলে বুঝতে পারবেন পোশাকটিতে হাওয়া খেলার জায়গা রয়েছে। প্রচণ্ড হালকা এই পোশাকটা।” অস্ট্রেলিয়ায় এখন গ্রীষ্মকাল। সেই গরমের মধ্যে অস্ট্রেলিয়ান ওপেনে এই পোশাক পরে খেলতে সুবিধা হয়েছে বলেও জানিয়েছেন সেরেনা।

যে সংস্থা সেরেনার এই পোশাক বানিয়েছে, তাদেরকেও ধন্যবাদ জানিয়েছেন সেরেনা। তিনি বলেন, “দারুণ পোশাক বানিয়েছে ওরা। সব কিছু করেছে এই পোশাক বানাতে। আমি বার বার ফোন করতাম ওদের। আমার সেরা ৩ পোশাকের মধ্যে এটা অবশ্যই থাকবে।”

সেরেনার সেই পোশাক।

সেরেনার সেই পোশাক। ছবি: টুইটার থেকে

সেরেনার ভক্তরা যদি ভেবে থাকেন এই পোশাক নিজেদের জন্যেও একটি নেবেন তা কিন্তু এখনই হওয়ার নয়। সেই সংস্থা মাত্র একটিই পোশাক বানিয়ে দিয়েছে সেরেনাকে। সময় কম থাকায় এখনও একাধিক পোশাক বানানোর সুযোগই পায়নি সেই সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tennis serena williams australian open
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE