Advertisement
০৪ মে ২০২৪
Krunal Pandya

ক্রুনাল পাণ্ড্যর সঙ্গে ঝামেলায় নির্বাসিত হুডা, এবার তাঁকে দেখা যাবে না বরোদার হয়ে

বরং তাঁর এবং ক্রুনালের মধ্যে যা হয়েছে তা জানিয়ে বিসিএ-কে লম্বা চিঠি দেন। ক্রুনাল এবং বরোদার ম্যানেজারের থেকে বিস্তারিত ব্যাখ্যা চেয়েছিল বিসিএ।

হুডাকে এ মরশুমে আর দেখা যাবে না। ছবি টুইটার

হুডাকে এ মরশুমে আর দেখা যাবে না। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ১৭:২৭
Share: Save:

উশৃঙ্খল আচরণ এবং নিয়মভঙ্গের দায়ে অলরাউন্ডার দীপক হুডাকে চলতি মরসুমের শেষ পর্যন্ত নির্বাসিত করল বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন (বিসিএ)। অর্থাৎ এই মরশুমে রাজ্য দলের হয়ে আর একটাও ম্যাচ খেলতে পারবেন না তিনি। শুক্রবার বিসিএ-র অ্যাপেক্স কাউন্সিল এই সিদ্ধান্ত নিয়েছে।

বিসিএ সচিব অজিত লেলে বলেছেন, “খেলাটাকে অসম্মানিত করার পাশাপাশি সংস্থাকেও অপমানিত করায় এ মরশুমে হুডাকে আর না ডাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।” প্রসঙ্গত, সতীর্থ ক্রুনাল পাণ্ড্যর সঙ্গে ঝামেলার কারণে সৈয়দ মুস্তাক আলি ট্রফি শুরুর আগেই শিবির ছেড়ে চলে গিয়েছিলেন হুডা। তখনই শিবিরে ফিরে আসার জন্য তাঁকে কড়া চিঠি লিখেছিলেন প্রাক্তন ক্রিকেটার এবং বিসিএ সিইও শিশির হাট্টাংগড়ি। কিন্তু হুডা ফেরেননি।

বরং তাঁর এবং ক্রুনালের মধ্যে যা হয়েছে তা জানিয়ে বিসিএ-কে লম্বা চিঠি দেন। ক্রুনাল এবং বরোদার ম্যানেজারের থেকে বিস্তারিত ব্যাখ্যা চেয়েছিল বিসিএ। সব খতিয়ে দেখেই শাস্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে হুডার আইপিএল দল কিংস ইলেভেন পঞ্জাব তাঁকে ছাড়ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Krunal Pandya Deepak Hooda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE