Advertisement
২০ এপ্রিল ২০২৪
Team India

Rahul Dravid: কোচ চাই, দ্রাবিড়ের পদেও প্রার্থী চেয়ে আবেদন জমা দিতে বলল সৌরভের বোর্ড

রবিবার শুধু ভারতীয় দলের কোচ নয়, জাতীয় অ্যাকাডেমির প্রধানের জন্যও আবেদনপত্র চেয়েছে বিসিসিআই। এই মুহূর্তে অ্যাকাডেমির দায়িত্বে রয়েছেন দ্রাবিড়।

কোচ চাই ভারতের, জানাল সৌরভের বোর্ড।

কোচ চাই ভারতের, জানাল সৌরভের বোর্ড। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ১৬:৩০
Share: Save:

ভারতীয় দলের কোচ চাই। রবিবার আবেদনপত্র চাইল ভারতীয় ক্রিকেট বোর্ড। শুধু প্রধান কোচ নয়, বোলিং, ব্যাটিং, ফিল্ডিংয়ের সব বিভাগের জন্যই কোচ চাইল বিসিসিআই। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধানও চাইছে তারা।

টি২০ বিশ্বকাপের পর ভারতীয় দলের কোচ হিসেবে মেয়াদ শেষ হচ্ছে রবি শাস্ত্রীর। মেয়াদ শেষ হবে ভরত অরুণ, আর শ্রীধরেরও। বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিব জয় শাহের সঙ্গে রাহুল দ্রাবিড়ের কথা হয়েছে বলে গুঞ্জন। শোনা যাচ্ছে, শাস্ত্রীর পর ভারতীয় দলের কোচ হচ্ছেন দ্রাবিড়। দুই বছরের জন্য চুক্তি হতে পারে তাঁর সঙ্গে।

রবিবার শুধু ভারতীয় দলের কোচ নয়, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধানের জন্যও আবেদনপত্র চেয়েছে বিসিসিআই। এই মুহূর্তে জাতীয় অ্যাকাডেমির দায়িত্বে রয়েছেন দ্রাবিড়। কিছু মাস আগেই সেই পদে দ্বিতীয় বারের জন্য যোগ দিয়েছিলেন তিনি। রবিবার সেই পদের আবেদনপত্র চাওয়ায় দ্রাবিড় দায়িত্ব ছাড়তে চলেছেন বলেই মনে করা হচ্ছে। সে ক্ষেত্রে তাঁর ভারতীয় কোচ হতে কোনও বাধা রইল না।

২৬ অক্টোবর বিকেল ৫টা অবধি ভারতীয় দলের কোচ হওয়ার জন্য আবেদনপত্র জমা দেওয়া যাবে। বোলিং, ফিল্ডিং, ব্যাটিং এবং জাতীয় অ্যাকাডেমির প্রধানের জন্য আবেদনপত্র জমা দেওয়া যাবে ৩ নভেম্বর বিকেল ৫টা অবধি।

নিয়ম অনুযায়ী দ্রাবিড়কে আবেদনপত্র জমা দিতে হবে। আরও আবেদনপত্র জমা পড়তে পারে। সেখান থেকে বেছে নেওয়া হবে ভারতীয় কোচ। অপেক্ষা এখন দ্রাবিড়ের আবেদনপত্র জমা দেওয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Ravi Shastri Rahul Dravid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE