Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rahul Dravid

Rahul Dravid: ‘দ্রাবিড় আসছে, সবাই সাবধান’, অন্য দলগুলিকে বললেন মাইকেল ভন

মাইকেল ভন মনে করছেন দ্রাবিড় কোচ হলে ভারতীয় দল আরও শক্তিশালী হয়ে উঠবে। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির দায়িত্ব সামলাচ্ছেন দ্রাবিড়।

দ্রাবিড়কে ভয় পাচ্ছেন ভন।

দ্রাবিড়কে ভয় পাচ্ছেন ভন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ১৪:৪৬
Share: Save:

ভারতীয় দলের পরবর্তী কোচ হতে চলেছেন রাহুল দ্রাবিড়। শনিবার সেই খবর সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়তেই বাকি সব দলকে সাবধান করে দিলেন মাইকেল ভন।

টি২০ বিশ্বকাপের পর ভারতীয় কোচ হিসেবে মেয়াদ শেষ হচ্ছে রবি শাস্ত্রীর। তার পর কে কোচ হবেন, সে নিয়ে আলোচনা চলছিল। এক সর্বভারতীয় সংবাদ মাধ্যম জানায়, রাহুল দ্রাবিড়ের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং জয় শাহ কথা বলেন। তার পরেই জানা যায় ভারতীয় দলের কোচ হচ্ছেন রাহুল। ভন টুইট করে লেখেন, ‘রাহুল ভারতীয় দলের পরবর্তী কোচ হচ্ছেন। এটা যদি সত্যি হয়, তা হলে বাকি দলগুলি খুব সাবধান।’

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মনে করছেন, দ্রাবিড় কোচ হলে ভারতীয় দল আরও শক্তিশালী হয়ে উঠবে। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির দায়িত্ব সামলাচ্ছেন দ্রাবিড়। ভারতীয় দলের কোচ হলে সেই দায়িত্ব ছাড়তে হবে তাঁকে। অনূর্ধ্ব-১৯ এবং ভারতীয় ‘এ’ দলের কোচ ছিলেন দ্রাবিড়। শ্রীলঙ্কা সফরে এই বছর শিখর ধবনদের কোচ হিসেবেও দায়িত্ব সামলেছেন।

এ বার কোহলীদের কোচ হতে পারেন দ্রাবিড়। ভারতীয় ক্রিকেট বোর্ড যদিও এখনও সরকারি ভাবে দ্রাবিড়ের নাম ঘোষণা করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Dravid Michael Vaughan Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE