Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

তিন সপ্তাহ পর সুস্থ হয়ে বাড়ি ফিরলেন বিষাণ সিংহ বেদী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১২ মার্চ ২০২১ ১২:৪০
পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন বেদী।

পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন বেদী।

হৃদযন্ত্রে বাইপাস অস্ত্রোপচারের পর পুরোপুরি সুস্থ আছেন বিষাণ সিংহ বেদী। তাই তিন সপ্তাহ পর বাড়ি ফিরে এলেন ৭৪ বছরের বেদী। গত মাসে বুকের সমস্যা নিয়ে দিল্লির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তবে বেদী এখন পুরোপুরি সুস্থ। তাই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হল।

বেদী পরিবারের তরফ থেকে বলা হয়েছে, “উনি এখন অনেকটা ভাল আছেন। তাই বৃহস্পতিবার তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে। তবে হৃদযন্ত্রে সমস্যা থাকায় তাঁকে আপাতত কয়েকদিন সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে।”

বেদী জাতীয় দলের হয়ে ৬৭ টেস্ট ও ১০ একদিনের ম্যাচ খেলেছিলেন । টেস্টে ২২৬টি টেস্ট উইকেট নেওয়ার পাশাপাশি একদিনের ম্যাচে ৭টি উইকেট নিয়েছিলেন এই বাঁহাতি স্পিনার।

Advertisement

২০২০ সালের ডিসেম্বরে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিলেন বিষাণ সিংহ বেদী। দিল্লির ফিরোজ শাহ কোটলায় অরুণ জেটলির মূর্তি বসানোর বিরোধিতা করেন এই প্রবাদপ্রতিম। প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় অর্থ মন্ত্রী জেটলির নামে স্টেডিয়াম মানতে পারেননি তিনি। তাই জোরালো প্রতিবাদ করেছিলেন।

গত বছর হৃদ যন্ত্রে সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন কপিল দেব। নতুন বছরের গোড়ায় একই সমস্যা নিয়ে দুবার হাসপাতালে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্যায়। কয়েক মাস আগে বেদীর দীর্ঘ দিনের সতীর্থ ভাগবৎ চন্দ্রশেখর মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এ বার ৭৪ বছরের বেদীর বাইপাস অস্ত্রোপচার হল। তবে ভাল খবর হল তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আরও পড়ুন

Advertisement