Advertisement
২০ এপ্রিল ২০২৪
ashok dinda

Cyclone Yaas: ময়নার ঘূর্ণিঝড়-বিধ্বস্ত এলাকা ঘুরে দেখলেন অশোক ডিন্ডা, দিলেন সাহায্যের আশ্বাস

এ বারের বিধানসভা ভোটে ময়না কেন্দ্র থেকে বিজেপি-র হয়ে জিতেছেন বাংলার প্রাক্তন ক্রিকেটার ডিন্ডা।

গ্রামবাসীদের সঙ্গে কথা বলছেন ডিন্ডা।

গ্রামবাসীদের সঙ্গে কথা বলছেন ডিন্ডা। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১৮:৪৯
Share: Save:

ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাব শহরে সে ভাবে না পড়লেও গ্রাম এবং উপকূল এলাকাগুলি ব্যপক ক্ষতিগ্রস্ত হয়েছে। ঝড় কমতেই তাই আর দেরি করেননি অশোক ডিন্ডা। গ্রামে গ্রামে ঘুরে ক্ষতিগ্রস্ত এলাকাগুলি দেখতে বেরিয়ে পড়েছেন। দিয়েছেন সাহায্যের আশ্বাস।

এ বারের বিধানসভা ভোটে ময়না কেন্দ্র থেকে বিজেপি-র হয়ে জিতেছেন বাংলার প্রাক্তন ক্রিকেটার ডিন্ডা। বৃহস্পতিবার সকালেই স্থানীয় কর্মীদের নিয়ে ক্ষতিগ্রস্ত এলাকাগুলি দেখতে বেড়িয়ে পড়েন তিনি। কথা বলেন ভিটেমাটি ছেড়ে নির্দিষ্ট আশ্রয়কেন্দ্রে উঠে যাওয়া মানুষদের সঙ্গেও।

পরে টুইটারে তিনি লেখেন, ‘ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত ময়নার এলাকাগুলি দেখতে বেরিয়েছিলাম। ঘূর্ণিঝড়ের প্রভাবে যে সমস্ত পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে এবং যাঁরা সব হারিয়েছেন, তাঁদের পাশে দাঁড়ানোর জন্য আমি প্রতিজ্ঞাবদ্ধ। কোনও বাধাই ওঁদের সাহায্য করার পথে অন্তরায় হয়ে দাঁড়াবে না’।

আমপানের মতো রূপ ইয়াস না দেখালেও প্রায় এক কোটি মানুষ প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে এই ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছেন। বিপুল ক্ষয়ক্ষতি হয়েছে কৃষি এবং ঘরবাড়ির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP ashok dinda Moyna Cyclone Yaas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE