Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ভারতে আসছেন না ক্রিস গেল, টি-টোয়েন্টি দলে ফিরলেন ব্র্যাভো-পোলার্ড

সংবাদ সংস্থা
০৮ অক্টোবর ২০১৮ ১৩:৩৯
গেল অবশ্য ইংল্যান্ডে পরের বছর বিশ্বকাপে খেলতে আগ্রহী।

গেল অবশ্য ইংল্যান্ডে পরের বছর বিশ্বকাপে খেলতে আগ্রহী।

ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজে খেলতে আসছেন না ক্রিস গেল। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড জানিয়েছে যে শুধু ভারতেই নয়, বাংলাদেশেও না খেলার সিদ্ধান্ত নিয়েছেন বিস্ফোরক বাঁ-হাতি ওপেনার।

ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দুই বছর পর দলে ফিরেছেন ড্যারেন ব্র্যাভো। যিনি কিংবদন্তি ব্রায়ান লারার তুতো ভাই। চলতি বছরে প্রথমবার ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরেছেন কিয়েরন পোলার্ডও। তবে অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো ও স্পিনার সুনীল নারিন দলে নেই। মনে করা হচ্ছে, ক্রিকেটারদের সঙ্গে বোর্ডের ঝামেলার জেরে এই দু’জন দলে নেই।

নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান কোর্টনি ব্রাউন এক বিবৃতিতে জানিয়েছেন, “আমরা কিংবদন্তি ক্রিস গেলকে পাচ্ছি না ভারত সফরে। বাংলাদেশে পরের সফরেও গেলকে পাওয়া যাবে না। এই মুহূর্তে ও জাতীয় দলে নির্বাচিত হতে চাইছে না।”

Advertisement

আরও পড়ুন: সার্ফিংয়ে গিয়ে মারাত্মক চোট, প্রাণে বাঁচলেন ম্যাথু হেডেন

আরও পড়ুন: অসাধারণ শুরু, তবুও পৃথ্বীর টেকনিক নিয়ে প্রাক্তনেরা এখন দু’ভাগ​

সদ্য ব্রিজটাউনে বার্বাডোজের বিরুদ্ধে জামাইকার হয়ে ১২২ করেছেন গেল। লিস্ট এ ক্রিকেটে জামাইকার হয়ে এটাই তাঁর শেষ ইনিংস। ৩৯ বছর বয়সী এর পর খেলবেন আফগানিস্তান প্রিমিয়ার লিগে। তারপর সংযুক্ত আরব আমিরশাহিতে খেলবেন টি১০ লিগ। গেল অবশ্য ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবেন বলে জানিয়েছেন। ইংল্যান্ডে পরের বছর বিশ্বকাপে অংশ নিতেও তিনি আগ্রহী।

পাঁচ ম্যাচের একদিনের সিরিজের দলে তিনজন নতুন মুখকে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এঁরা হলেন ওপেনার চন্দ্রপল হেমরাজ, অলরাউন্ডার ফাবিয়ান আলেন, পেসার ওশানে টমাস। ২১ অক্টোবর গুয়াহাটিতে শুরু হবে একদিনের সিরিজ। আর ৪ নভেম্বর কলকাতায় শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)

আরও পড়ুন

Advertisement