Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

পেলে-মারাদোনা-রোনাল্ডোর সঙ্গে ফিফার তরফে চিকিৎসা কর্মীদের ধন্যবাদ জানালেন ভাইচুংও

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১৯ এপ্রিল ২০২০ ২১:১৩
করোনার লড়াইয়ে পাশা থাকার বার্তা ফিফার। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

করোনার লড়াইয়ে পাশা থাকার বার্তা ফিফার। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

করোনার বিরুদ্ধে লড়াইয়ে গোটা বিশ্ব থেকে চিকিৎসক, চিকিৎসা কর্মী, নার্সদের প্রতি কৃতজ্ঞতা ব্যক্ত করে পাশে থাকার বার্তা দিলেন আন্তর্জাতিক ফুটবলাররা। ফিফার তরফে এই উদ্যোগ নিয়ে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে নিজেদের বাড়ি থেকে করোনার বিরুদ্ধে লড়াইয়ের প্রথম সারি সৈনিকদের উদ্দেশে হাততালি দিয়েছেন প্রাক্তন-বর্তমান-মহিলা-পুরুষ ৫০ জন ফুটবলার। সেই তালিকায় রয়েছেন ভারতের ভাইচুং ভুটিয়াও।

ফিফার ইউটিউব চ্যানলে শনিবার ভিডিয়োটি আপলোড করা হয়েছে। মোট এক মিনিট ২৪ সেকেন্ডের ভিডিয়ো এটি। ভিডিয়োটি শুরু হয়েছে ডেভিড বেকহ্যামকে দিয়ে, তাঁর হাততালির ভিডিয়োর সঙ্গে উল্লেখ রয়েছে অক্সফোর্ড, ইংল্যান্ডের। অর্থাৎ সেখান থেকে তিনি ভিডিয়োটি পাঠিয়েছেন। এর পর একে একে স্পেনের মাদ্রিদ থেকে সার্গিও র‍্যামোস, ব্রাজিলের রোনাল্ডো তিনিও মাদ্রিদ থেকেই ভিডিয়ো পাঠিয়েছেন, সাওপাওলো থেকে কাকা, আমেরিকার অরল্যান্ড থেকে মহিলা ফুটবলার মার্টা, সাওপাওলো থেকে কাফু, মাদ্রিদ থেকে রোবার্তো কার্লোস হাততালির মাধ্যমে ধন্যবাদ জানান।

ভিডিয়োর শেষে ফুটবলের দুই কিংবদন্তি পেলে ও মারাদোনাকেও হাততালি দিয়ে ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে। তার আগে ভারতে ভাইচুং ভুটিয়াকেও দেখা যায়। তিনি শিলিগুড়ির বাড়ি থেকে ভিডিয়োটি পাঠিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: লকডাউনে মেয়ের সঙ্গে ক্যাটরিনার আইটেম নম্বরে নাচলেন ডেভিড ওয়ার্নার

আরও পড়ুন: লকডাউনে সাইরেন বাজিয়ে মাইরার জন্মদিনে কেক দিয়ে গেলেন পুলিশ কাকুরা​

করোনার বিরুদ্ধে লড়াইয়ে ফুটবল তথা ফিফাও যে চিকিৎসক, নার্স, চিকিৎসা কর্মীদের পাশে রয়েছেন সেই বার্তাই দেওয়া হয়েছে ভিডিয়ো জুড়ে। কয়েক ঘণ্টার মধ্যেই ভিডিয়োটি আট হাজারের উপর ভিউ পেয়েছে ইউটিউবে। এছাড়াও অন্যান্য সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে সেটি পোস্ট হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আরও পড়ুন

Advertisement