• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউনে মেয়ের সঙ্গে ক্যাটরিনার আইটেম নম্বরে নাচলেন ডেভিড ওয়ার্নার

David warner
মেয়ের সঙ্গে ডেভিড ওয়ার্নার। ছবি: টিকটক থেকে নেওয়া

অস্ট্রেলিয়ান স্টার ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের ভারতের প্রতি প্রেম সবাই জানেন। তাঁর মেয়ের নামেও ভারতের ছোঁয়া রয়েছে, ইন্ডি। এবার সেই ইন্ডির সঙ্গে ক্যাটরিনা কাইফের এক আইটেম নম্বরে নাচলেন ওয়ার্নার। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হতে সময় নেয়নি সেই নাচের ভিডিয়ো।

সম্প্রতি ভিডিয়ো শেয়ারিং চিনা অ্যাপ টিকটকে পা রেখেছেন ডেভিড ওয়ার্নার। আর ফলোয়ার বাড়াতে নিজের কাঁধেই দায়িত্ব তুলে নিয়েছেন। তবে তাঁকে ভালই সঙ্গত করছে মেয়ে ইন্ডি। এখনও পর্যন্ত ওয়ার্নারের ভেরিফায়েড টিকটক অ্যাকাউন্টে সাতটি ভিডিয়ো আপলোড হয়েছে, সবগুলিই কয়েক হাজার করে লাইক পেয়েছে।

ভিডিয়োগুলির মধ্যে দু’টিতে সম্প্রতি ক্যাটরিনা কাইফের একটি আইটেম নম্বরের সুরে নাচতে দেখা যাচ্ছে ওয়ার্নার ও তাঁর মেয়েকে। ক্যাটরিনা কাইফের মতো হুবহু না হলেও ওয়ার্নার ‘শীলা কি জওয়ানি...’ তে ভালই কোমর দুলিয়েছেন। কম যায়নি ওয়র্নারের মেয়েও। বাবার সঙ্গে পাল্লা দিয়েছে সেও।

আরও পড়ুন:  বাইরে বেরনো বন্ধ তো কী হয়েছে! বাড়ির পিছনেই তৈরি করে নিলেন সমুদ্র সৈকত

আরও পড়ুন: লকডাউনে সাইরেন বাজিয়ে মাইরার জন্মদিনে কেক দিয়ে গেলেন পুলিশ কাকুরা​

'শীলা কি জওয়ানি' গানের দু’টি ভিডিয়োর মধ্যে একটি পৌনে আট লাখের উপর লাইক পেয়েছে, অন্যটি প্রায় ছ’ লাখ। আর সেই সঙ্গে ওয়ার্নারের টিকটক পেজে ফলোয়ারের সংখ্যাও লাফিয়ে লাফিয়ে বাড়ছে। কয়েক ঘণ্টার মধ্যেই প্রায় ২৫ হাজার হয়ে গিয়েছে ফলোয়ারের সংখ্যা।

দেখুন সেই ভিডিয়ো:

@davidwarner31

##sheilakijawani VERY FUNNY!!

♬ original sound - davidwarner31

 

@davidwarner31

Indi also asked to do one. This is not helping my cause lol

♬ original sound - davidwarner31

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন