Advertisement
০৩ মে ২০২৪
India vs England

রিভিউ নিয়ে দ্বিধা, আম্পায়ারের কাছেই সাহায্য চেয়ে বসলেন রোহিত, মাঠে হাসির রোল

শনিবার ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার একটি কাণ্ডে গোটা মাঠ জুড়ে হাসির রোল উঠল। ইংল্যান্ডের ক্রিকেটারেরাও হেসে ফেলেন। ডিআরএস নিয়ে দ্বিধা থাকায় খোদ মাঠে থাকা আম্পায়ারের কাছেই সাহায্য চেয়ে বসলেন রোহিত।

cricket

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫৭
Share: Save:

ভারতীয় বোলারদের সৌজন্যে বিশাখাপত্তনম টেস্টে একটু হলেও হাসি ফিরেছে রোহিত শর্মা। শনিবার ভারতীয় অধিনায়কের একটি কাণ্ডে গোটা মাঠ জুড়ে হাসির রোল উঠল। ভারতীয়েরা তো বটেই, ইংল্যান্ডের ক্রিকেটারেরাও হেসে ফেললেন। ডিআরএস নিয়ে দ্বিধা থাকায় খোদ মাঠে থাকা আম্পায়ারের কাছেই সাহায্য চেয়ে বসলেন তিনি।

জাক ক্রলির দাপটে দিনের শুরুতে বেশ চাপে পড়েছিল ভারত। আগ্রাসী ক্রিকেট খেলা শুরু করেছিল ইংল্যান্ড। কিন্তু ক্রলি আউট হতে স্বস্তি ফেরে ভারতীয় শিবিরে। তার পরে জো রুটকেও আউট করে দেন বুমরা। পরের বলেই ঘটে সেই ঘটনা।

তখন ম্যাচের ২৬তম ওভার চলছে। পঞ্চম বলে শুভমন গিলের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান রুট। নামেন জনি বেয়ারস্টো। বুমরার ষষ্ঠ বলই সরাসরি বেয়ারস্টোর প্যাডে লাগে। পর পর দু’টি উইকেট পাওয়ার আশায় উল্লসিত হয়ে উঠেছিল ভারত। কিন্তু আম্পায়ার মারাইস ইরাসমাস আউট দেননি। রোহিত তখন উইকেটকিপার কেএস ভরতকে জিজ্ঞাসা করেন। ভরত নিশ্চিত ছিলেন না আবেদন করার ব্যাপারে। একই কথা বলেন বুমরাও। হতাশ রোহিত সোজা আম্পায়ারের কাছে গিয়েই মজা করে জানতে চান, তাঁর এ ব্যাপারে কী মত।

সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। রোহিত জিজ্ঞাসা করেন, “মারাইস, তোমার এ ব্যাপারে কী মত?” মারাইস প্রশ্ন শুনে হাসতে থাকেন। স্টাম্প মাইকে ঘটনাটি ধরা পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England Rohit Sharma DRS umpire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE