Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Abey Kuruvilla

BCCI: বিসিসিআই-এর নতুন জেনারেল ম্যানেজার হতে চলেছেন প্রাক্তন ভারতীয় পেসার

কয়েক মাস আগে জেনারেল ম্যানেজারের পদ ছেড়েছেন ধীরজ। তিনি বর্তমানে আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত। সেই পদে বসতে চলেছেন কুরুভিল্লা। গত বছর অজিত আগরকরকে টপকে পশ্চিমাঞ্চলের নির্বাচক হয়েছিলেন কুরুভিল্লা।

বোর্ড প্রশাসনে রদবদল

বোর্ড প্রশাসনে রদবদল ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২২ ১৬:৩০
Share: Save:

বোর্ড প্রশাসনে রদবদল। বিসিসিআই-এর নতুন জেনারেল ম্যানেজার হতে চলেছেন ভারতের প্রাক্তন পেসার আবে কুরুভিল্লা। গত বছর জাতীয় নির্বাচক করা হয়েছিল তাঁকে। সেই পদ ছেড়ে দিয়েছেন কুরুভিল্লা। এ বার জেনারেল ম্যানেজার হিসেবে ধীরজ মালহোত্রর ছেড়ে যাওয়া পদে বসবেন তিনি।

কয়েক মাস আগে জেনারেল ম্যানেজারের পদ ছেড়েছেন ধীরজ। তিনি বর্তমানে আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত। সেই পদে বসতে চলেছেন কুরুভিল্লা। গত বছর অজিত আগরকরকে টপকে পশ্চিমাঞ্চলের নির্বাচক হয়েছিলেন কুরুভিল্লা। কিন্তু জাতীয় স্তরে নির্বাচক হিসেবে পাঁচ বছর পূর্ণ হওয়ায় সেই পদ তাঁকে ছাড়তে হয়।

এর আগে জুনিয়র জাতীয় নির্বাচক কমিটির চেয়ারম্যান ছিলেন কুরুভিল্লা। সেই পদে চার বছর থাকার পরে তিনি পশ্চিমাঞ্চলের নির্বাচক হন। তাই সেখানে এক বছরই কাজ করতে পেরেছেন তিনি। ভারতের হয়ে ১০টি টেস্ট খেলেছেন কুরুভিল্লা। বুধবার বিসিসিআই-এর অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে জেনারেল ম্যানেজার হিসাবে তাঁর নাম অনুমোদন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abey Kuruvilla Ajit Agarkar BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE