Advertisement
০২ মে ২০২৪
ICC ODI World Cup 2023

পাঠানের বাড়িতে আফগানিস্তান ক্রিকেট দলের ভোজসভা, হাজির ভারতীয় ক্রিকেটারের শ্বশুর

অস্ট্রেলিয়া ম্যাচের আগে ভারতের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের বাড়িতে ভূরিভোজ করে এলেন আফগান ক্রিকেটারেরা। সেই ভোজসভায় ছিলেন ভারতের এক ক্রিকেটারের শ্বশুরও।

cricket

আফগান দলের সঙ্গে পাঠান (মাঝে)। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৮:৫৫
Share: Save:

মঙ্গলবার বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে নেমেছে আফগানিস্তান। বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার লড়াইয়ে রয়েছে তারা। তার আগে ভারতের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের বাড়িতে ভূরিভোজ করে এলেন আফগান ক্রিকেটারেরা। সেই ভোজসভায় আফগান ক্রিকেটারদের পাশাপাশি আরও কিছু প্রাক্তন ক্রিকেটার ছিলেন। তবে উল্লেখযোগ্য উপস্থিতি সুনীল শেট্টির, যিনি ভারতের ক্রিকেটার কেএল রাহুলের শ্বশুর। সেই পার্টিতে বিনোদন জগতের খুব বেশি কাউকে দেখা যায়নি।

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলছে আফগানিস্তান। তার আগের দিন, অর্থাৎ সোমবার বেশ কিছু ক্রিকেটারকে মুম্বইয়ে তাঁর ফ্ল্যাটে ডেকেছিলেন ইরফান। রশিদ খান, নবীন উল-হক, হাসমাতুল্লা শাহিদি, আজমাতুল্লা ওমরজ়াইয়ের মতো ক্রিকেটারেরা গিয়েছিলেন। ইরফান তাঁর দাদা ইউসুফ পাঠান, প্রাক্তন সতীর্থ হরভজন সিংহ, দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার ইমরান তাহিরকেও ডেকেছিলেন। ছিলেন গায়ক আদনান সামিও।

পরে সমাজমাধ্যমে আদনান বেশ কিছু ছবি পোস্ট করেন। তিনি লেখেন, “ইরফান পাঠানের বাড়িতে ‘সাহসী’ আফগান দলের সঙ্গে একটা সন্ধ্যা কাটালাম। অনেক গল্প, ভালবাসা, হাসাহাসির পাশাপাশি কাবাব এবং কাবুলি পোলাও খাওয়া হল।” এ ছাড়া সমাজমাধ্যমে পোস্ট করা বিভিন্ন ভিডিয়ো ক্রিকেটারদের গল্প করা, আড্ডা মারার বিভিন্ন মুহূর্তের ছবি দেখা গিয়েছে।

চলতি বিশ্বকাপে দারুণ খেলেছে আফগান দল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগে তারা চারটি ম্যাচে জিতেছে। এর আগে বিশ্বকাপের ইতিহাসে মাত্র একটিই ম্যাচ জিতেছিল তারা। কিন্তু ভারতের মাটিতে প্রত্যেক ক্রিকেটারই নিজেদের অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE